সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্রসহ দুই যুবক আটক

প্রথম পাতা » খুলনা » সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্রসহ দুই যুবক আটক
রবিবার, ১ সেপ্টেম্বর ২০২৪



সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্রসহ দুই যুবক আটক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকার পতনের পর সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব।

শনিবার (৩১ আগস্ট) শহরের সুলতানপুর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাদের আটক করার কথা জানান র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে- তিনটি অস্ত্র, দুটি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি, ৮ এমএম ও ৭.৬৫ রাউন্ড গুলি ও অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দুটি মোটরসাইকেলের যন্ত্রাংশ।

আটককৃত দুই যুবক হলেন-সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আব্দুল মজিদ গাজীর ছেলে ফরহাদ হোসেন (২৭) ও একই এলাকার শাখাওয়াত হোসেনের ছেলে মেহেদি হাসান (২১)।

র‌্যাব জানায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সরকার পতনের পর কতিপয় দুষ্কৃতকারীরা সাতক্ষীরা জেলার বিভিন্ন থানায় আগুন দিয়ে অস্ত্র ও গোলাবারুদ লুট করে। লুটকৃত অস্ত্র ও গোলা বারুদ বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় দুষ্কৃতকারী সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তি শনিবার সেখানে অভিাযান চালানো হয়।

র‌্যাব আরও জানায়, এসময় সেখান থেকে ফরহাদ হোসেন ও মেহেদি হাসান নামের দুই যুবককে আটক করা হয়। এরপর মেহেদি হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে ফরহাদ হোসেনের বসত বাড়ির রান্না ঘরের ভেতরে মাটিতে পুঁতে রাখা দুটি ওয়ার শুটার গান, একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ৮ রাউন্ডগুলি, ৮এমএম গুলি ও ১৫ রাউন্ড ৭.৬৫ গুলি জব্দ করা হয়। এসময় সেখান থেকে পুড়ে যাওয়া দুটি মটরসাইকেলের যন্ত্রাংশও উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মো. ফয়সাল বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে, বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৬:৪০:৪৫   ৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


যশোরে পানিবন্দি মানুষের মাঝে বিএনপির খাবার বিতরণ
নড়াইলে বিএনপি’র শান্তি সমাবেশ
মেহেরপুরে আড়াই কেজি স্বর্ণসহ আটক দুই
নড়াইলে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ২
মানুষের অধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলবে : তারেক রহমান
যশোরে সোহাগ হত্যা মামলায় জড়িত সেই মনিরুল গ্রেফতার
সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্রসহ দুই যুবক আটক
সংস্কার ছাড়া নির্বাচন দিলে সেটা অর্থবহ হবে না: জামায়াত আমির
বিদ্যুৎ কোম্পানিগুলোকে পুনর্গঠন করতে চাই : বিদ্যুৎ উপদেষ্টা
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে মাদকদ্রব্যসহ চোরাকারবারি আটক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ