মেট্রোরেল চলবে শুক্রবারও

প্রথম পাতা » ছবি গ্যালারী » মেট্রোরেল চলবে শুক্রবারও
সোমবার, ২ সেপ্টেম্বর ২০২৪



মেট্রোরেল চলবে শুক্রবারও

শুক্রবারও চলবে মেট্রোরেল। এ বিষয়ে প্রস্তুতি নিচ্ছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)। সোমবার (২ সেপ্টেম্বর) সংস্থাটির কর্মকর্তারা এমন তথ্য জানিয়েছেন।

শুরু থেকে সপ্তাহে ছয়দিন মেট্রোরেল চলাচল করছে। তবে সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারে বন্ধ থাকে। দীর্ঘদিন ধরেই শুক্রবার মেট্রো চালুর বিষয়ে যাত্রীদের আগ্রহ ছিল। এই বিষয়টি বিবেচনায় নিয়ে শিগগিরই শুক্রবারেও মেট্রোরেল সেবা চালু হতে পারে বলে জানিয়েছে ডিএমটিসিএলের একাধিক সূত্র।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘যাত্রীদের কথা বিবেচনা করেই শুক্রবারে মেট্রোরেল চালু করতে কাজ চলছে। আমাদের আরেকটু সময় দিতে হবে। শুক্রবারের পুরো সিস্টেমটা সাজাতে হবে।’

ডিএমটিসিএলের আরেকটি সূত্র জানিয়েছে, শুক্রবার মেট্রোরেল চালুর বিষয়টি অনেকটাই নিশ্চিত। খুব বেশি সময় লাগবে না। স্টেশন কন্ট্রোলার, ট্রেন অপারেটরসহ অন্যান্য কর্মীদের ডিউটি রোস্টার তৈরির জন্য এরই মধ্যে নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার মেট্রোরেলের সূচি এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে ওই সূত্র। তবে সকালের দিকে যাত্রী কম থাকায় দুপুর ৩টা থেকে রাত পর্যন্ত মেট্রোরেল চলাচল করতে পারে। সেক্ষেত্রে উত্তরা উত্তর থেকে মতিঝিল শেষ ট্রেন ছাড়বে রাত ৮টা ৩৩ মিনিট এবং মতিঝিল থেকে উত্তরার শেষ ট্রেনটি ছাড়বে রাত ৯টা ১৩ মিনিটে।

বাংলাদেশ সময়: ১৬:১৬:০১   ৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ