তারকাদের গোপন গ্রুপে সাদিয়া আয়মানকে নিয়ে কী বলেন মিলন?

প্রথম পাতা » ছবি গ্যালারী » তারকাদের গোপন গ্রুপে সাদিয়া আয়মানকে নিয়ে কী বলেন মিলন?
বুধবার, ৪ সেপ্টেম্বর ২০২৪



তারকাদের গোপন গ্রুপে সাদিয়া আয়মানকে নিয়ে কী বলেন মিলন?

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় তারকাদের একাংশ ছাত্রদের বিপক্ষে দাঁড়িয়ে একটি প্লাটফর্ম তৈরি করে। হোয়াটসঅ্যাপে তারা গোপন গ্রুপ খুলে ছাত্রদের দমন করার পরামর্শ দেন। সেই কথোপকথন ফাঁস হয়েছে। ‘আলো আসবেই’ নামের গ্রুপে অভিনেত্রী অরুণা বিশ্বাস সরব ভূমিকা পালন করেন। তাদেরকে নিয়ে ধিক্কার জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন অভিনেত্রী সাদিয়া আয়মান।

নিজের ফেসবুকে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান। ক্যাপশনে তিনি গোপন গ্রুপের শিল্পীদের নিয়ে কথা বলেছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সাদিয়া আয়মান খুব দক্ষ ভূমিকা রাখেন ছাত্রদের পক্ষে। এটা নিয়ে ‘আলো আসবেই’ গ্রুপে কথা হলে তাকে প্রথমে চিনতে পারেন না এক সময়ের অভিনেত্রী অরুণা বিশ্বাস। তাকে চেনানোর চেষ্টা করেন অভিনেতা মিলন ভট্টাচার্য্য।

বিষয়টি প্রকাশ্যে এলে সাদিয়া আয়মান মিলন ভট্টাচার্য্যকে উদ্দেশ্য করে লেখেন, আপনাকে ধন্যবাদ দাদা, মানুষের মতো দেখতে, শিল্পী নামে শয়তান বেশধারীদের কাছে আমার মতো ‘এই সময়ের তথাকথিত জনপ্রিয় অভিনেত্রী’ কে চিনিয়েছেন, যে ভুলকে ভুল বলতে জানে, সত্য কে সত্য বলতে জানে।’

তিনি আরও লেখেন, ‘‘গ্রুপের নাম দিয়েছেন ‘আলো আসবেই’ তা বেশ ভালো, তবে আপনারা জানেন আপনাদের নিজেদের জীবনে, মস্তিষ্কে সত্যিকারের আলোর যে ভীষণ প্রয়োজন।”

‘আলো আসবেই’ নামের ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। ছিলেন ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ আহমেদ, সাজু খাদেম, অভিনেত্রী শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা এবং অরুণা বিশ্বাসসহ অনেকে।

ওই কথোপকথনে শিক্ষার্থীদের আন্দোলনের বিপক্ষে মত দেন তারা! বলেন, যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। এর জন্য শিক্ষার্থীদের ওপর গরম পানি ঢালার পরামর্শ দেন অরুণা বিশ্বাস!

বিষয়টি জানাজানি হওয়ার পর অন্যান্য তারকাদের মাঝে বেশ উত্তেজনা সৃষ্টি হয়। সামাজিক মাধ্যমে অনেক তারকারা সেই অভিযুক্তদের নিয়ে নিন্দাও প্রকাশ করেন, ধিক্কার জানান।

উল্লেখ্য, বিষয়টি জানাজানি হওয়ার আগেই অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডায় চলে গেছেন বলে কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭:২৭:১৭   ২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩
অভিবাসী বিতর্কের কেন্দ্রবিন্দু ওহাইও সফরের অঙ্গীকার ট্রাম্পের
সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে পুলিশে দিল জনতা
ফিলিস্তিন ভূখণ্ডে ইসরাইলের ‘অবৈধ’ দখলদারিত্ব বন্ধের দাবি
হবিগঞ্জে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান
বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক
চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
লেবাননে ওয়াকিটকি বিস্ফোরণে ২০ জন নিহত
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সাড়ে ২০ লাখ টাকায় মেরামত হলো কাজীপাড়া স্টেশন, শুক্রবার থেকে চালু

News 2 Narayanganj News Archive

আর্কাইভ