আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪



আজকের রাশিফল

মেষ: আজ অফিসে কোনো বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা করতে হবে। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন।

বৃষ: সকালের দিকে মায়ের শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করার ইচ্ছা থাকবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হবে। অনেক দিনের পুরনো কোনো রোগ আবার ফিরে আসতে পারে।

মিথুন: আজ সকালের দিকে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলতে পারেন। কাজে মন না বসলেও আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে আপনার। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও সন্তানের জন্য দিনের শেষে বিবাদ বাধতে পারে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে।

কর্কট: কর্মস্থানে আপনি সহকর্মীর জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ভালো কাজ করে উৎফুল্লতা থাকবে। আজ মায়ের কাছ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক চাপ আসবে।

সিংহ: পরের উপকার করে সম্মান পাবেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তির সম্ভাবন আছে। বাড়িতে অতিথি সমাবেশ হবে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, অশান্তি হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে।

কন্যা: বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি কেনা নিয়ে বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধের আশঙ্কা।

তুলা: অতিরিক্ত পরিশ্রমে শরীরে ক্লান্তি আসবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আনন্দ পাবেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনো আর্থিক সুবিধা পেতে পারেন। কোনো কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট হবে।

ধনু: কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি দেখা দেবে।

মকর: প্রবাসী কারও আসার খবর পেতে পারেন। কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনের জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে।

কুম্ভ: বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব ভালো। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটা ভয় কাজ করবে। সন্তানদের ভালো কোনো খবর আসতে পারে।

মীন: আজ অযথা খরচ হতে পারে। বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, প্রতারিত হতে পারেন। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। বয়সে ছোট কারও কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪:৩৯:০৩   ২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গণ-অভ্যুত্থানে নিহত-আহতদের পরিবারকে পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম
বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টার সাথে বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের বৈঠক
অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা
বাংলাদেশে চুরি-ডাকাতির মেগাপ্রজেক্ট খোলা হয়েছিল : ফয়জুল করীম
সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে
বাংলাদেশীদের গণতান্ত্রিক ও অন্তর্ভুক্তিমূলক ভবিষ্যতকে সমর্থন দিয়ে যাবে অস্ট্রেলিয়া
মূল সংস্কার উদ্যোগে বিশ্বব্যাংকের সহায়তার অঙ্গীকার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩
অভিবাসী বিতর্কের কেন্দ্রবিন্দু ওহাইও সফরের অঙ্গীকার ট্রাম্পের
সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে পুলিশে দিল জনতা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ