আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪



আজকের রাশিফল

আজ শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

মেষ রাশি: খরচটি বুঝেশুনে করুন। সামনে অনেক বড় খরচের খাত অপেক্ষা করছে। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। হঠাৎ পাওয়া সুখবর নতুন স্বপ্ন দেখাবে।

বৃষ রাশি: অতিথি সমাগম হবে বাড়িতে। আজ ভাইবোনরা আপনার কাছে আর্থিক সহায়তা চাইতে পারে। স্ত্রী এবং বাচ্চাদের পরীক্ষার ভয়ে বিচলিত হতে দেবেন না। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল আনবে।

মিথুন রাশি: কাছের মানুষের কথায় ব্যথিত হতে পারেন। প্রেমজীবনে ঝড় আসতে পারে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ হয় এমন কিছু করা থেকে বিরত থাকুন। জীবনসঙ্গী আজ অত্যন্ত সহায়ক হবে।

কর্কট রাশি: দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। দুঃসময়ে স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। ভালোবাসা আজ অত্যন্ত সুখের হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার পক্ষে থাকবে।

সিংহ: সফরের মাধ্যমে ক্লান্ত হয়ে পড়বেন। আজকের দিনে শরীর সুস্থই থাকবে এই রাশির ব্যক্তিদের। নতুন পরিকল্পনার বিষয়ে সঙ্গীদের অনেক উৎসাহ পাবেন। পরিচিত মানুষের মাধ্যমে আয়ের উৎস বাড়ার সম্ভাবনা আছে।

কন্যা: অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সঙ্গে সন্ধ্যা সুখকর হবে। আপনার উদারতার সুযোগ সন্তানদের নিতে দেবেন না। ভাইবোনদের থেকে অনেক সুবিধা পেতে পারেন আজ।

তুলা: সারাদিন কাজে ব্যস্ত থাকবেন। চারপাশের মানুষের ওপর অনেক কারণে দাবি দেখাতে পারেন। পারিবারিক সময় ও স্বাস্থ্য ভালো কাটবে। অজানা উৎস থেকে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

বৃশ্চিক: পরিবারের লোকেদের হতাশ করা ঠিক নয়, তাদের সঙ্গে কিছুটা সময় কাটান। দীর্ঘ ভ্রমণের ফলেও শরীর খারাপ হবে না। পরিবার ও কাজ নিয়ে ব্যস্ত সময় পার করবেন। তবে ব্যস্ততার মাঝেও ক্লান্তি ঠিক সামলে নিতে পারবেন।

ধনু: বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। অভাবি ব্যক্তিকে ঋণ দিয়ে কিছুটা স্বস্তি পেতে পারেন। পরিবারের সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটবে আজ। কাউকে টাকা ধার দেয়া থেকে বিরত থাকুন।

মকর: আজকের দিনে এই রাশির ব্যক্তিরা কর্মক্ষেত্রে সফলতা পাবেন। সাফল্যের মাঝে ধৈর্য ধরুন, অধৈর্য হবেন না। আপনার মিষ্টি স্বভাব অনেক বন্ধু তৈরি করবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ: বন্ধুদের সঙ্গে প্রয়োজনের বেশি সময় কাটালে সমস্যায় পড়বেন। আবেগ নিয়ন্ত্রণ করে ভয় থেকে মুক্ত হওয়ার চেষ্টা করুন। বাড়িতে উৎসবের পরিস্থিতি তৈরি হবে। অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে পরিবারের বড়দের থেকে পরামর্শ নিন।

মীন: অতীত জীবনের কেউ আজকের দিনে দেখা করতে পারেন, যা স্মরণীয় মুহূর্তের সৃষ্টি করবে। অর্থ কোনদিকে ব্যয় হচ্ছে, তা খেয়াল রাখুন। আজকের দিনে বাইরে যাওয়ার জন্য সঙ্গী জোর করতে পারে। সঙ্গীর সঙ্গে ভালো আচরণ করুন।

বাংলাদেশ সময়: ১১:৫২:০৯   ৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


২১ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে কিনলেন আইফোন ১৬!
সুপ্রিম কোর্টের অধীনে আলাদা সচিবালয় হবে: প্রধান বিচারপতি
প্রধান বিচারপতির নিয়োগ এই সরকারের সিগনেচার স্টেটমেন্ট: আসিফ নজরুল
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
চিকিৎসক সংকট বলে হুইল চেয়ারে বসেই রোগীদের স্বাস্থ্য সেবা দিচ্ছেন ডাঃ শান্তা
অন্তর্বর্তী সরকারের প্রশাসনে সর্ষের ভূত আছে : সেলিমা রহমান
আদালতে যা বললেন সাবেক ডিসি মশিউর
পুলিশ নয়, মামলা করছে জনগণ: স্বরাষ্ট্র উপদেষ্টা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ