প্রাইভেটকারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রাইভেটকারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪



প্রাইভেটকারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১

অভিনব কায়দায় প্রাইভেটকারে পাচারের সময় সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ নাছির উদ্দিন (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এ সময় গাঁজা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার (লে. কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকা ঢাকাগামী মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাকে আটক করা হয়েছে।

আটক নাছির উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়নপুর মহল্লার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি বর্তমানে ঢাকার যাত্রাবাড়ির ১২/ডি, উত্তর সায়দাবাদ এলাকায় বসবাস করেন।

র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, প্রাইভেটকারে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে। এমন গোপন সংবাদ পেয়ে শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল-চত্বর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে (ঢাকা মেট্রো-গ-২৭-৮৭৪৩) প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক কারবারি দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে প্রাইভেটকারে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:৫৬:৫১   ৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মহেশপুর সীমান্তে ৩ রোহিঙ্গা নারীসহ ১৭ জন আটক
পাহাড়ে সম্প্রীতি নষ্ট করতে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে: হাসান আরিফ
গুদামে মিলল সরকারি চাল, ইউপি চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা
রাজধানীতে বিপুল পরিমাণ অস্ত্রগুলিসহ গ্রেফতার ২
প্রাইভেটকারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১
বিদায়ী সরকারের হাত থেকে কেউ রক্ষা পায়নি: জামায়াতের আমির
পাহাড়ের সহিংসতার ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা
প্রতিদিন ৩টা ডিম খেলে কী হয় শরীরে?
কোন শ্রমিক তার কারখানার ক্ষতি করবে না: শ্রম সচিব
লাহোর সমাবেশের আগে পিটিআই’র পাঁচ নেতাকে আটকের নির্দেশ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ