‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’ মাতাবেন মিনার রহমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » ‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’ মাতাবেন মিনার রহমান
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪



‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’ মাতাবেন মিনার রহমান

রাজধানীর তেজগাঁওয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে সংগীতানুষ্ঠান ‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’। ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টারে শুক্রবার (৪ অক্টোবর) এই অনুষ্ঠানটি মাতাবেন জনপ্রিয় সংগীত শিল্পী মিনার রহমান।

ইয়ামাহা মিউজিক বাংলাদেশের জনপ্রিয় একটি প্লাটফর্ম ‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’। এখানে দেশ বরেণ্য অনেক শিল্পী, গুণীজন এবং ব্যান্ড তারকারা তাদের গান, অভিজ্ঞতা, না বলা অনেক কথা উপস্থাপন করেন দর্শকের মাঝে। ব্যতিক্রমী পরিচালনার কারণে এই অনুষ্ঠানটি জনপ্রিয় হয়ে উঠছে।

তবে অনুষ্ঠানটি শুধুমাত্র সংগীত শিল্পীদের গানের মধ্যে সীমাবদ্ধ না রেখে ইয়ামাহা চেষ্টা করছে দেশবরেণ্য শিল্পীদের সাথে দর্শকদের অভিজ্ঞতা আরও স্মরণীয় করে রাখতে।

এই আয়োজনে দর্শক যে কোনো প্রশ্ন, গানের অনুরোধ, ভালোলাগা, ফটোসেশনসহ বিভিন্ন বিষয়ে শিল্পীদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে পারবেন। এছাড়াও, উপস্থিত শিল্পীদের জীবমুখী নানা কথা, অভিজ্ঞতা ও স্মৃতিচারণ অনুষ্ঠানকে করে তুলবে প্রাণবন্ত।

মিনার রহমানের অসংখ্য মন মাতানো গান দর্শক প্রিয়তার শীর্ষে রয়েছে। তিনি একাধারে সংগীতশিল্পী, গীতিকার, সুরকার ও কার্টুনিস্ট। তবে অন্য যেকোনো পরিচয়ের চেয়ে সংগীতশিল্পী হিসেবেই তার পরিচিতি ও জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

বাংলাদেশের যে কজন তরুণ সংগীতে নিজস্ব ধারা তৈরি করেছেন, মিনার রহমান তাদের মধ্যে অন্যতম। ২০০৮ সালের আগস্টে মিনারের প্রথম একক অ্যালবাম ‘ডানপিটে’ প্রকাশিত হয়। এ অ্যালবামের ‘সাদা’, ‘বন্ধু’, ‘জানি’ গান তিনটি বেশ জনপ্রিয়তা পায়।

গুণী এই শিল্পীর গান আরও কাছ থেকে শোনার সুযোগ তৈরি করেছে ইয়ামাহা মিউজিক বাংলাদেশ। অনুষ্ঠানটির প্রবেশ মূল্য ধরা হয়েছে ১২০০ টাকা। আর অনুষ্ঠান সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে ইয়ামাহা মিউজিক বাংলাদেশের অফিশিয়াল ফেইসবুক পেজে।

বাংলাদেশ সময়: ১৬:২৩:৩৬   ৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কেন অবহেলিত আরামনগর বাজার মতবিনিময় সভায় শামীম তালুকদার
শেখ হাসিনার মতো রক্তপিপাসু স্বৈরশাসকের সঙ্গে বন্ধুত্ব চায় ভারত: রিজভী
দুর্গাপূজায় প্রতিটি মণ্ডপের সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ : ডিএমপি কমিশনার
নির্বাচন কখন হবে, জানালেন প্রধান উপদেষ্টা
বিজেপি নেতারা কেন বারবার বাংলাদেশিদের টার্গেট করেন?
শিল্প উপদেষ্টার সাথে দ.কোরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ
ভোলার দৌলতখানে আগ্নেয়াস্ত্রসহ তিন ডাকাত আটক
মোংলায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলিসহ যুবলীগ নেতা আটক
মাহফুজসহ শিক্ষার্থীদের হাত ধরে মঞ্চে আনলেন ড. ইউনূস
‘ইয়ামাহা ওয়ান ট্রু সাউন্ড’ মাতাবেন মিনার রহমান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ