সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব ডিলারকে মারধর করে লক্ষ টাকা ছিনতাই, আহত ৬

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব ডিলারকে মারধর করে লক্ষ টাকা ছিনতাই, আহত ৬
মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪



সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব ডিলারকে মারধর করে লক্ষ টাকা ছিনতাই, আহত ৬

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম এর বিরুদ্ধে খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার ও ৪নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফরহাদ খানকে মারধর করে লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ অক্টোবর) বিকালে উপজেলা ভাটারা ইউনিয়নের খলিলের মোড় এলাকায় এঘটনা ঘটেছে। সূত্র জানায়, খাদ্য বান্ধব কর্মসূচি ডিলার ফরহাদ খান ও তার লোকজন নিয়ে সকাল ১০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত দিনব্যাপী উপকারভোগীদের মাঝে খাদ্য বান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাল ৩০ কেজি ওজনের বস্তা বিতরণ করেন।

দিনব্যাপী চাল বিতরণের পর টাকা নিয়ে বাড়ী যাওয়ার সময় ভাটারা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম তার লোকজন নিয়ে অতর্কিত হামলা করে ও মারধর করে। মারধরের একপর্যায় আসলাম আনোয়ার কাছে থাকা টাকার ব্যাগ তারা ছিনতাইয়ের নিয়ে যায়। পরে এই নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হলে আহত হয় ৬ জন।

আহতরা হলেন- খাদ্য বান্ধব কর্মসূচি ডিলার ও ৪নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফরহাদ খান, ভাটারা ইউনিয়ন বণিক দলের সাধারণ সম্পাদক আসলাম আনোয়ার, ওয়ার্ড যুবদলের সদস্য রাশেদুল ইসলাম, ফরহাদ শেখ, সুজল মিয়া ও ফরিদ মিয়া। গুরুতর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

খাদ্য বান্ধব কর্মসূচি ডিলার ও ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফরহাদ খান বলেন, ভাটারা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম আমার কাছে ২০ বস্তা চাউল ফ্রিতে চেয়েছিল। আমি দেইনি বলে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে চলে যায়। পরে তার দলবল নিয়ে এসে আমার উপর অতর্কিত হামলা করে মারধর করে। একপর্যায় আমার ডিলার পয়েন্ট চাল বিক্রি করার ৯২ হাজার টাকা সে ছিনতাই করে নিয়ে যায়। আমি এঘটনার সুষ্ঠু তদন্ত সহ বিচারের দাবি জানাই।

এছাড়াও আহত আসলাম আনোয়ার বলেন, শাহ আলম একজন মাদক সেবী। সে বিএনপির নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। তার সন্ত্রাসী তাণ্ডবে এলাকাবাসী সব সময় ভয়ে আতঙ্কে থাকে। আজ দুপুরে আমাদের চাউল বিতরণের ডিলারের পয়েন্টে এসে সে ফ্রিতে ২০ বস্তা চাউল দাবি করে। আমরা উপকারভোগীদের চাল তাকে দিতে দেইনি বলে সে আমাদেরকে মারধর করে। এছাড়াও আমার কাছে থাকা ৯২ হাজার টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে গেছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, আমি তার কাছে ফ্রি কোন চাউল চাইনি। এছাড়াও টাকা ছিনতাইয়ের অভিযোগটি মিথ্যা বানোয়াট। তারা একই ব্যক্তির কাছ থেকে ১০টি করে টিপ সই নিয়ে বারবার চাল বিক্রি করছিলেন। পরে আমি প্রতিবাদ করায়। তারা আমাকে অপমান অপদস্থ করে ডিলার পয়েন্ট থেকে বের করে দিয়েছে। পরে তারাই সংঘবদ্ধ হয়ে আমাকে মারধর করেছে।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ চাঁদ মিয়া বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২:১৫:৫৯   ৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ইসরায়েলে একসঙ্গে একশরও বেশি মিসাইল ছুড়েছে ইরান
পাটের ব্যবহার বাড়লে ভালো দাম পাবেন প্রান্তিক পাট চাষীরা
হর্ন বাজানোর অভ্যাস পরিবর্তনে মানুষকে সচেতন করা হবে : পরিবেশ উপদেষ্টা
আন্তর্জাতিক ক্ষেত্রে বাংলাদেশের সমর্থন চেয়েছে ফিলিস্তিন
হাওরে এলাকা ভিত্তিক মাছ রক্ষায় সময় নির্ধারণ করতে হবে : ফরিদা আখতার
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম বাংলাদেশ আসছেন শুক্রবার
ফিলিস্তিনের প্রতি সমর্থন অব্যাহত রাখবে বাংলাদেশ: অধ্যাপক ইউনূস
সরিষাবাড়ীতে খাদ্য বান্ধব ডিলারকে মারধর করে লক্ষ টাকা ছিনতাই, আহত ৬

News 2 Narayanganj News Archive

আর্কাইভ