‘দেবী’ অবতারে চমকে দিলেন বিদ্যা সিনহা মীম

প্রথম পাতা » ছবি গ্যালারী » ‘দেবী’ অবতারে চমকে দিলেন বিদ্যা সিনহা মীম
বুধবার, ২ অক্টোবর ২০২৪



‘দেবী’ অবতারে চমকে দিলেন বিদ্যা সিনহা মীম

আর মাত্র কয়েকদিন, এরপরই হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা। আজ (বুধবার) শুভ মহালয়া। এদিন সকালে অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানালেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম। সঙ্গে দেবীর অবতারে নিজেকে ধরা দিয়ে ভক্তদের চমকেও দেন এই মডেল।

মহালয়ার সাতসকালে সামাজিক মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন বিদ্যা সিনহা মিম। ছবিতে রীতিমতো এক দেবীর রূপেই দেখা যায় মিমকে। সামনে প্রদীপদানি, পদ্মফুল হাতে কর্কশিটের আলপনার ওপর বসে মিম। মেঝেতে শাড়ির আঁচল মেলে বসে ফুল সমেত প্রদীপদানিটি ছুঁয়ে দেখছেন; এরপর ক্যামেরায় বিভিন্ন পোজে তাকালেন।

এদিন অপরূপ সাজে নিজেকে মেলে ধরেছেন বিদ্যা সিনহা মিম। উৎসবের সঙ্গে মিল রেখে পরেছেন হাফ সিল্ক কটনের লাল পাড়ের সাদা শাড়ি। নাকে নাকছাবি, হাতের উপরিভাগে হাটবাজু। হাতে শাঁখা, পলা ও বালা, নখে আলতা। গলায় সিতাহারি, কপালে সিঁদুর, ঠোঁটে গাঁড় লাল লিপিস্টিক; সঙ্গে কার্লি চুলের কম্বিনেশনে আলতো হাসিতে ক্যামেরায় পোজ।

এভাবেই নিজেকে দেবী রূপে সাজিয়ে অনুরাগীদের প্রশংসায় ভাসছেন মিম। মন্তব্যঘরে একজন লিখেছেন, ‘আপনি সবই পারেন।’ কেউ লিখেছেন, ‘খুব সুন্দর, চমৎকার- এক কথায় নজিরবিহীন।’ আরেক নেটিজেন লিখেছেন, ‘একদম মা দুর্গার মত লাগছে, খুব সুন্দর। আপনাকেও শুভ মহালয়ার শুভেচ্ছা।’

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী। এরপর ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। অভিনয়ের পাশাপাশি নিজের রূপে গুনেও মুগ্ধতা ছড়ান তিনি।

বাংলাদেশ সময়: ১৭:২৮:১৫   ১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিটির বড় জয়, পিএসজিকে হারাল আর্সেনাল
‘দেবী’ অবতারে চমকে দিলেন বিদ্যা সিনহা মীম
আপিলে জেতায় বাতিল ব্রুনোর লাল কার্ড, উঠে গেল নিষেধাজ্ঞা
‘ক্ষমতার কিছুই দেখাইনি, সংঘাতে জড়াতে আসবেন না’
অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর চান ৫৩ শতাংশ ভোটার: জরিপ
গার্মেন্টকর্মী হত্যায় রিমান্ডে সালাম মুর্শেদী
বাংলাদেশে সামুদ্রিক মাছ প্রক্রিয়াকরণে বিনিয়োগে আগ্রহী চীন
হিজবুল্লাহর অতর্কিত হামলা, ২ ইসরায়েলি সেনা নিহত, আহত ১৮
কলকাতার পার্কে আড্ডা দিচ্ছেন কামালসহ আওয়ামী লীগ নেতারা, ক্যামেরায় ধরা!
হারুন (আ.) যেভাবে নবী হয়েছিলেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ