আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ৫ অক্টোবর ২০২৪



আজকের রাশিফল

আজ শনিবার, ৫ অক্টোবর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: বাড়িতে কোনো সুসংবাদ আসতে পারে। সংসারে খরচের জন্য চাপ বাড়বে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। জমি কেনা-বেচার জন্য খুব ভালো সময়। ব্যবসায় কোনো বাধা আসতে পারে। প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার আগে ভেবে চিন্তে নিন। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তারা সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বৃষ: ভালো আচরণে সুনাম বৃদ্ধি পাবে। রাজনৈতিক চাপ বাড়তে পারে। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। কর্মক্ষেত্রের অভিজ্ঞতা নতুন কিছু শেখাবে। সবার কাছ থেকে প্রশংসা পাবেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। যুক্তিপূর্ণ কথায় আপনার সুনাম বাড়াতে পারে।

মিথুন: সন্তানের কোনো কাজে অবাক হতে পারেন। কৃষকদের জন্য সময়টা ভালো নয়। কোনো অশুভ লক্ষণ দেখতে পাবেন। বাইরের লোকের জন্য প্রেমে বিবাদ। প্রিয়জনের কাছ থেকে অপমানিত হতে পারেন। শত্রুর সঙ্গে আপসের কথা হতে পারে। বিবাহ নিয়ে আলোচনার শুভ সময়। অতিরিক্ত রাগ বিপদ ঘটাতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ঘরের পরিবেশ ভালো থাকবে। ভালো থাকবে স্বাস্থ্যও।

কর্কট: বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। নিজের ভুলের জন্য ব্যয় বাড়তে পারে। সন্তানের কোনো কাজের জন্য আনন্দ পাবেন। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। লটারি থেকে আয় হতে পারে। মুখের কোনো অংশে সমস্যা দেখা দিতে পারে। বিয়ের বিষয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে। দুপুরের পর নতুন শক্তি অনুভব করবেন।

সিংহ: অংশীদারি ব্যবসায় খুব ভালো ফল লাভ করবেন। কোনো ব্যাপারে অন্যের সাহায্য নিতে হবে। বাবার সঙ্গে বিবাদ হতে পারে। কোনো ভালো কাজ আজকে ব্যর্থ হতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসবে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার, বিবাদের সম্ভাবনা রয়েছে। আর্থিক চাপ বৃদ্ধি পাবে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

কন্যা: শত্রুভয় বাড়তে পারে। প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ঋণ নেয়ার চেষ্টা করলে, তা সহজে পেয়ে যাবেন। সন্তানের বিয়েতে বাধা থাকলে, আজ তা শেষ হবে। ব্যবসায়ীরা লাভ অর্জনের জন্য উত্তম সুযোগ পাবেন। কোনো নতুন সম্পত্তি, বাড়ি বা দোকান কেনার পরিকল্পনা করে থাকলে দিনটি শুভ। চাকরিতে আপনার উন্নতি দেখে শত্রু ঈর্ষান্বিত হবে। তবে তারা আপনার কোনো ক্ষতি করতে পারবে না।

তুলা: স্ত্রী দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। পুরনো কোনো অশান্তি মিটে যেতে পারে। অন্যকে সাহায্য করতে গিয়ে বিপদ হতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। দূরের কোনো বন্ধুর ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। যুক্তিপূর্ণ কথায় আপনার সুনাম বাড়াতে পারে। অন্যের ওপর কোনো কাজের দায়িত্ব দেবেন না।

বৃশ্চিক: রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। অসুস্থতার কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। আর্থিক সমস্যা মেটাতে ধার করতে হতে পারে। দাম্পত্যজীবনে অশান্তি বাড়তে পারে। ব্যবসায়ে চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির ভুলে কোনো কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: চাকরিতে কোনো সুখবর পেতে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি পাব। ব্যবসায়ে ক্ষতি হতে পারে। স্ত্রীর বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। অত্যধিক ক্লান্তি এবং পায়ের ব্যথায় কষ্ট পেতে পারেন, তাই সাবধানে থাকতে হবে। দাম্পত্যজীবনে ঝামেলার জন্য যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে আনন্দ লাভ।

মকর: আবহাওয়া বৈরী থাকায় ঘরের বাইরে বের হওয়া যাবে না। ভ্রমণ পরিকল্পনা বাতিল হবে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। কোনো বড় লাভের আশায় থাকবেন না। সন্তানের বিয়ের বাধা বয়স্কদের সাহায্যে দূর হবে। সন্ধ্যাবেলা জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। শত্রুর কারণে ভয় কাজ করতে পারে। বাড়িতে খরচ বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

কুম্ভ: সাংসারিক বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। উন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসায় কোনো চুক্তি আটকে থাকলে আজ তা পূর্ণ হবে। মায়ের স্বাস্থ্য উন্নত হবে। পরিবারে ভুল বোঝাবুঝির কারণে বিবাদ সৃষ্টি হতে পারে। এর ফলে মানসিক কষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে নতুন প্রকল্পে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। চিন্তা বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

মীন: নতুন করে প্রেমে পড়তে পারেন। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। চাকরিতে সুনাম বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য দৌড়ঝাপ করবেন। দুপুর পর্যন্ত একসঙ্গে একাধিক কাজ আপনার সামনে আসবে। তবে কিছু জরুরি কাজ আগে পূর্ণ করতে হবে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ১৩:৪৬:১৪   ৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


খাগড়াছড়িতে পূজা উদযাপনে মন্দিরে সেনাবাহিনীর শুভেচ্ছা উপহার
ফরিদপুরে বাড়িতে তৈরি হতো নকল বিদেশি মদ, গ্রেপ্তার ৩
এখনও সাড়ে ৮ হাজার আনসার সদস্য সাময়িক স্থগিত অবস্থায় আছে
মধ্যরাতে মল্লিকার ঘরে কড়া নাড়তেন বলিউডের প্রথম সারির অভিনেতা
শেরপুরের বন্যা পরিস্থিতি স্বাভাবিক হতে লাগবে দু-তিন দিন
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সোনারগাঁয়ে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার, গ্রেফতার ৩
রূপগঞ্জে সন্ত্রাস চাঁদাবাজ ও নৈরাজ্যের বিরুদ্ধে যুবদলের সমাবেশ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ