বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ জন গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ জন গ্রেপ্তার
মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪



বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ জন গ্রেপ্তারবন্দরে ডাক্তাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (৮ অক্টোবর) বন্দর থানার কাইতাখালী স্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ওই ৫ জনকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে ঘটনাস্থল থেকে ছোড়া, দা, চাকুসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- মো. মনির হোসেন মিশেল (২৮), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-নবীগঞ্জ, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ; মো. সোয়াদ ইসলাম (২৫), পিতা-মোঃ মহিদুল ইসলাম মিঠু, সাং-হাজীগঞ্জ এম সার্কাস, থানা-নারায়ণগঞ্জ সদর; মো. শাহাজালাল হোসেন বাবু (২৮), পিতা-মোঃ শরীফ হোসেন, সাং-নবীগঞ্জ, ইসলামবাগ; মো. রাহাত হোসেন রাব্বী (৩০), পিতা-ইসাহক মোহাম্মদ ইউসুফ, সাং-নবীগঞ্জ; মোঃ মেহেদী হাসান (৩০), পিতা-আ. লতিফ, সাং-কাইতাখালী, সর্ব থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিগণ সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তাদের সর্দার মো. মনির হোসেন মিশেল। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বসতবাড়ি, ব্যবসায়িক প্রতিষ্ঠান, মহাসড়কে চলাচলরত পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহনে চুরি, ডাকাতি, দস্যুতা, ছিনতাই করে আসছিল। তারা ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। আসামিগণ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ডাকাতির পাশাপাশি সন্ত্রাসী, চাঁদাবাজি, চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছিল। তাদের ডাকাতি, চুরি, ছিনতাই, চাঁদাবাজীর মত সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী জিম্মি হয়ে পরেছিল। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। গ্রেপ্তারকৃত আসামিরা উদ্ধারকৃত আলামতসমূহ তাদের সন্ত্রাসী কার্যক্রমে ব্যবহার করতো বলে তারা জানায়। আসামিরা উদ্ধারকৃত আলামতসহ বর্ণিত স্থানে ও সময়ে দলবদ্ধ হয়ে ডাকাতি সংঘটনের প্রস্তুতি নিচ্ছিল।

মো. মনির হোসেন মিশেল (২৮) এর বিরুদ্ধে ৩টি মামলা চলমান রয়েছে। যাত্রাবাড়ী থানায় একটি (এফআইআর নং-১৪৪/৪২৪), ডিএমপি এর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি (নন এফআইআর নং/১০০, ১০১/২০২১) ও নারায়ণগঞ্জ‘র সদর থানায় একটি (এফআইআর নং-২, তারিখ- ০১ সেপ্টেম্বর, ২০০৭)।

আসামি মো. সোয়াদ ইসলাম (২৫) এর বিরুদ্ধে ৩টি মামলা চলমান রয়েছে। নারায়ণগঞ্জ সদর থানায় ২টি (এফআইআর নং-১৫, তারিখ- ১৯ ডিসেম্বর, ২০২১) , সিদ্ধিরগঞ্জ থানায় ২টি (এফআইআর নং-৯, তারিখ- ০৩ আগস্ট, ২০২১); (এফআইআর নং-৮, তারিখ- ০৩ আগস্ট, ২০২১) ।

আসামি মো. শাহাজালাল হোসেন বাবু (২৮) এর বিরুদ্ধে ১টি মামলা চলমান রয়েছে। বন্দর থানায় একটি মামলা এফআইআর নং-২২, তারিখ- ১৬ সেপ্টেম্বর, ২০২৪

আসামি মো. শাহাজালাল হোসেন বাবু (২৮) এর বিরুদ্ধে ১টি মামলা চলমান রয়েছে। যাত্রাবাড়ী থানায় একটি (এফআইআর নং-১৪৪/৪২৪ (১৯৪৭৮), তারিখ- ২৫ মার্চ, ২০২২)

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে বন্দর থানায় ডাকাতির মামলা করা হয়েছে।, যার মামলা নং-০৯ তারিখ-০৮/১০/২০২৪। সেই সাথে আসামিদের বন্দর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:১৫:০৪   ১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জম্মু-কাশ্মীরে বিজেপিকে হারিয়ে এনসি-কংগ্রেস জোটের বড় জয়
ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই বাংলাদেশি, এটাই বিএনপির রাজনীতি: মামুন মাহমুদ
ফতুল্লায় জলাবদ্ধতা: ইউএনওকে রিয়াদ চৌধুরীর স্মারকলিপি
বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ জন গ্রেপ্তার
কালিরবাজার পরিদর্শনে ডিসি-সাখাওয়াত-টিপু
শামীম ওসমানদের দেশ ছাড়তে সহযোগিতা করল কারা, প্রশ্ন রফিউর রাব্বির
নাশকতা মামলায় শাবি ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার
ভূমিসেবা নিশ্চিতে মাঠকর্মীদের কাজে লাগাতে হবে : ভূমি উপদেষ্টা
দুর্গাপূজা হলো সাম্যের প্রতীক ও মৈত্রীর প্রতীক- উপদেষ্টা সুপ্রদীপ চাকমা
ধৈর্য ধরেন, পরিবর্তন হয় কি না দেখেন : এম সাখাওয়াত হোসেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ