দুর্গাপূজায় রানি-রণবীর একসাথে, আলিয়া কোথায়?

প্রথম পাতা » ছবি গ্যালারী » দুর্গাপূজায় রানি-রণবীর একসাথে, আলিয়া কোথায়?
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪



দুর্গাপূজায় রানি-রণবীর একসাথে, আলিয়া কোথায়?

হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজায় তারকাদের নতুন লুকে দেখা যাচ্ছে প্রতিদিন। এ উৎসবে প্রতিবার নিয়ম করে বন্ধু অয়ন মুখার্জির বাড়িতে দুর্গাপূজায় যান বলিউড অভিনেতা রণবীর কাপুর। বেশ কয়েকবার আলিয়া ভাটকেও সঙ্গে নিয়ে গেছেন তিনি। কিন্তু এবারও সেই মোতাবেগ অভিনেতা সেখানে গেলেও সঙ্গে নেই তার স্ত্রী আলিয়া ভাট।

সামাজিক মাধ্যমে ঢুকলে বলিউডের দুই বোনের ছবি ভেসে বেড়াচ্ছে। রানি-কাজলদের বাড়ির দুর্গাপূজা উৎসবে রাগী আন্টি জয়া বচ্চনসহ অনেক তারকারা আসছেন পূজা উদযাপনে।

তাদের বাড়িতে একাই দেখা গেল রণবীরকে। সঙ্গে নেই আলিয়া বা ছোট্ট রাহা। এদিকে মণ্ডপে চুটিয়ে আড্ডা দিলেন রানি মুখার্জির সঙ্গে। রণবীরের গালে আদরও করে দিলেন এই সুপারস্টার।

রণবীরের বন্ধু অয়ন রানির কাজিন। সেই প্রেক্ষিতেই সুসম্পর্ক গড়ে উঠেছে মুখার্জি বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গেও। রানি হোক বা কাজল, দুই তারকাই অভিনেতার কাছে বোন সমতুল্য। সপ্তমীর সন্ধ্যায় রানি মুখার্জির সঙ্গে মণ্ডপে বসেই আড্ডা দিতে দেখা যায় রণবীর কাপুরকে।

দুই তারকাকে খোশমেজাজে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেনি পাপারাজ্জিরা। এসময় রানির পরনে হলুদ সিল্কের শাড়ি। হাতে শাঁখাপলা, সিঁথিতে সিঁদুর। খোপায় জড়ানো জুঁইফুলের মালা।

রানির সাজপোশাকে আদ্যোপান্ত বাঙালিয়ানা। অন্যদিকে রণবীর কাপুরের পরনে ধূসর পাঞ্জাবি। সাদা পাজামা। কপালে আশীর্বাদি সিঁদুরে টিপ। একে-অপরকে গালে গাল ঠেকিয়ে পূজার শুভেচ্ছা জানালেন।

এদিকে দেখা নেই আলিয়ার। নেটিজেনদের প্রশ্ন প্রিয় অভিনেত্রী কোথায়? অভিনেত্রীর নতুন ছবি ‘জিগরা’ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। ভাসান বালা পরিচালিত এই ছবির ট্রেলারে আলিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা। হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর পর এই রকম আলিয়াকে দেখে ছবি ঘিরে দর্শকদের প্রত্যাশা বাড়ছে।

বাংলাদেশ সময়: ১৭:২১:৫৩   ১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সরকারকে সেলিমা রহমান
এটা আপনাদের দেশ, কখনও বিপন্ন বোধ করবেন না: হিন্দুদের প্রতি আসিফ নজরুল
গাজাকে ‘মানবতার লজ্জা’ বলেছেন এরদোগান
সীমান্তে সাড়ে ৪ কেজি সোনা জব্দ করল বিএসএফ
ভেজা মাঠে ভেনেজুয়েলার সাথে পয়েন্ট নষ্ট করলো আর্জেন্টিনা
অন্তর্বর্তীকালীন সরকার বাংলাদেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর- উপদেষ্টা সুপ্রদীপ চাকমা
বাংলাদেশের সংস্কার উদ্যোগে দৃঢ় সমর্থন পুনর্ব্যক্ত জাতিসংঘের
দুর্গাপূজায় রানি-রণবীর একসাথে, আলিয়া কোথায়?
শান্তিতে নোবেল পেল জাপানের সংগঠন নিহন হিদাঙ্কিও
বিএনপির নাম ভাঙিয়ে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ