আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১২ অক্টোবর ২০২৪



আজকের রাশিফল

আজ শনিবার, ১২ অক্টোবর ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ কোনো কাজের শুরু খুব ভালো হবে। সমাজে ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। উদ্দীপনা বাড়িয়ে তুলুন। মনে উজ্জ্বল এবং সুন্দর প্রকাশ থাকবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। বয়সে ছোট কারোর কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন।

বৃষ: চাকরিতে বেতন বাড়বে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পাওয়ার জন্য রাগ। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনো বিষয়ে আলোচনা। তবে অতিরিক্ত লোভের কারণে বিপদ হতে পারে। স্বাস্থ্য ভালো হবে বলে আশা করা যাচ্ছে। বন্ধুদের সঙ্গে সমস্যা ভাগ করে নিন। পুরনো বিনিয়োগ থেকে লাভ পাবেন।

মিথুন: দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে মনে শান্তি লাভ। পরিবারের সদস্যের সঙ্গে জুড়ে নতুন কাজ করুন। আজ অনেক অনুভূতি পরিশোধিত হবে। শুরুতেই যেন ঝামেলা না হয় সেদিকে নজর রাখুন।

কর্কট: আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। আজ কর্মে সক্রিয় থাকবেন। স্বাস্থ্য আপনাকে সমর্থন করবে। যৌথ ব্যবসায়ে সন্দেহ থাকলে ভালো। জীবনে শান্তি থাকবে। সব সময়ের জন্য প্রয়োজন অনুযায়ী কাজ করবেন না। যোগাযোগ বাড়ার সঙ্গেই উত্তেজনা বাড়বে। শিল্পীদের সুযোগ ও সুনাম বাড়তে পারে।

সিংহ: প্রকৃতির মধ্যে লক্ষণ খুব একটা ভালো নয়। চেষ্টা করবেন যেন নিজের মতো করে বাঁচা যায়। নেটিভের সহায়তায় কাজ করুন। শরীর ভালো রাখতে হবে। নিজেকে নতুন কাজে এগিয়ে যান। নিজের জমিকে বাড়িয়ে তুলুন। উচ্চ দিকে এগিয়ে যান। চেষ্টা করবেন যেন নতুন কাজে অংশগ্রহণ করেন। নতুন নজর কেন্দ্রীভূত করতে হবে। সবকিছুতে সহমত হতে পারবেন না। প্রেমের দূষণে সমস্যা ছড়িয়ে দিতে পারে।

কন্যা: সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। নিজের যত্ন নেওয়া প্রয়োজন। অনুভূতি আটকে রাখবেন না। অর্থ উপার্জন করতে হবে। আজকে আরামের জন্য সবকিছুই করুন। যদি যোগাযোগ এবং আলোচনা কাজ না করে তবে মুশকিল। শান্ত মেজাজ হারাতে পারেন। কর্মসূচি ভালো রাখুন, না হলেই মুশকিল। প্রেমে যন্ত্রণার মুখোমুখি হবে। কাজের পরিকল্পনা শুরু করুন।

তুলা: শরীরের দিকে নজর দিন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। কথা দেওয়ার আগে পরামর্শ নিন। অতিথিদের থেকে অনেক কিছু শিখবেন। আধ্যাত্মিক বিষয়ে নজর রাখা ভালো। আজ জানতে পারবেন যে কেন মানুষ গোপনীয়তা রাখে। প্রত্যাশার ফল না এলে হতাশ হবেন, তাই সাবধান। মা-বাবার সম্পত্তির ভাগ নিয়ে সমস্যা। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল।

বৃশ্চিক: পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। আজ সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। কোনো মহিলার কাছ থেকে একটু সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। চারপাশে যারা আছেন তাদের থেকে আনন্দ পেতে শুরু করুন। অনেক মানুষই আজকে আপনার থেকে প্রভাবিত হতে পারে।

ধনু: কোনো দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। পুরনো পাওনা আদায় হতে গিয়ে আটকে যাবে। আজ সারা দিন কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে না।

কুম্ভ: অনেকেই অনুতপ্ত হবেন আজকে আপনার ব্যবহারে। যথেষ্ট পরিমাণ অর্থ প্রয়োজন। অতিরঞ্জিত ব্যয় করবেন না। কিছু জিনিস ভালোভাবে বুঝতে হবে। প্রেমঘটিত সাক্ষাৎ আজকে শুভ। ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আজকে ভালো ফল দেবে। হতাশা দূরে করতে হবে। মূল্যবান উপদেশ বেছে নিলেই ভালো। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর: আর্থিক ব্যাপারে একটু সুবিধা হতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার আশঙ্কা আছে। ভালো সঙ্গে থাকায় উন্নতি লাভ। নিজের রুক্ষ আচরণ দূর করুন। আজ যে কোনো ব্যবসার ফল ভালো পাওয়া যাবে। সংগীতচর্চায় উন্নতির সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ছুটির দিনের সুখবরটি জেনে নিন রাশিফলে

মীন: স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। ব্যবসায় প্রচুর লাভ হবে। প্রত্যাশার চেয়ে ভালো কিছু প্রমাণ হতে পারে। সতর্ক থাকুন। সামাজিক ক্রিয়াকলাপ আজকে ভালো মুহূর্ত আসবে। মন লাগাবেন না, বদনাম হতে পারে। নিজের শরীরের যত্ন নিন।

বাংলাদেশ সময়: ১৬:৪৯:৪৪   ১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেখ হাসিনাকে ভারতের দেয়া ট্রাভেল ডকুমেন্ট নিয়ে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা
ময়মনসিংহে মাদক সেবনের প্রতিবাদ করায়, বৃদ্ধ সাংবাদিককে কুপিয়ে হত্যা!
আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে উৎসব করার মতো সমাজ চাই না: ড. ইউনূস
ঢাকেশ্বরী মন্দিরে ড. ইউনূস
দুর্গাপূজার পরই সাঁড়াশি অভিযান: আইজিপি
ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যু
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
আল কোরআন ও আল হাদিস
কেউ যেন নাশকতা করতে না পারে সেজন্য প্রস্তুত আছি: র‍্যাব ডিজি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ