ময়মনসিংহে মাদক সেবনের প্রতিবাদ করায়, বৃদ্ধ সাংবাদিককে কুপিয়ে হত্যা!

প্রথম পাতা » ছবি গ্যালারী » ময়মনসিংহে মাদক সেবনের প্রতিবাদ করায়, বৃদ্ধ সাংবাদিককে কুপিয়ে হত্যা!
শনিবার, ১২ অক্টোবর ২০২৪



ময়মনসিংহে মাদক সেবনের প্রতিবাদ করায়, বৃদ্ধকে কুপিয়ে হত্যা!

ময়মনসিংহে বাড়ি থেকে ডেকে নিয়ে স্বপন ভদ্র নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। স্বজনদের অভিযোগ, মাদক সেবনের প্রতিবাদ করার জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকালের এ ঘটনায় দুর্গাপূজার আনন্দ বিষাদে রূপ নিয়েছে পরিবারটির। আর অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

সরেজমিন ঘুরে দেখা গেছে, দুর্গাপূজার আনন্দ নিমিষেই রূপ নিল বিষাদে। মা-মেয়ের আহাজারিতে ভারি চারপাশ। ময়মনসিংহ সদরের রঘুরামপুরে নিজ বাড়ির সামনেই শিকার হলেন স্বপন ভদ্র নামে এক বৃদ্ধ।

স্বজন ও স্থানীদের অভিযোগ, মাদক সেবনের বিরোধিতা করায় শনিবার সকালে স্বপন ভদ্রকে বাড়ির বাইরে ডেকে নিয়ে হত্যা করেন সাগর নাম এক যুবক। এ সময় সঙ্গে ছিলেন আরও কয়েকজন।

নিহত ব্যক্তির ভাতিজা জুয়েল ভদ্র বলেন, ‘শুক্রবার বেলা ১১টার দিকে নিজ বাসার সামনে বসে ছিলেন চাচা স্বপন ভদ্র। ওই সময় তাকে মাথায় এলোপাথাড়ি কোপানো হয়। বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। পরে আমার চাচি সবিতা ধরের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

নিহত স্বপন কুমার ভদ্রের ভাগনে মানিক সরকার বলেন, ‘মাদক নিয়ে ফেসবুকে পোস্ট করার কারণে আমার মামাকে হত্যা করা হয়েছে। কেন লেখালেখি করেন, সে জন্যই রাগ ছিল। এ কারণে হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়া হয়।’

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযুক্তরা পলাতক। তাদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার আজিজুল ইসলাম।

তিনি বলেন, ‘ঘাতক সাগর বখাটে ও সন্ত্রাসী। সে হত্যাকারী, এটি নিশ্চিত হওয়া গেছে। সাগরের কর্মকাণ্ড নিয়ে আগেও প্রতিবাদ করেছিল স্বপন ভদ্র। একবার স্বপন ভদ্রের হাতে আঘাত করেছিলেন সাগর। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’

পরিবার সূত্রে জানা গেছে, নিহত স্বপন তারাকান্দা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি। তিনি আগে ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক স্বজন পত্রিকায় তারাকান্দা উপজেলা প্রতিনিধি ছিলেন। বর্তমানে তিনি কোনো গণমাধ্যমে কর্মরত ছিলেন না। তবে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এলাকার বিভিন্ন ঘটনা ও বিষয় নিয়ে নিয়মিত লেখালেখি করতেন। স্বপন কুমার ভদ্রের দুই ছেলে ও এক মেয়ে। ছোট ছেলে রনি ভদ্র সেনাবাহিনীতে কর্মরত।

বাংলাদেশ সময়: ১৮:১৬:৪৮   ১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সমতল-পাহাড়ে আমরা সবাই একসাথে মিলেমিশে থাকব - উপদেষ্টা সুপ্রদীপ চাকমা
শেখ হাসিনাকে ভারতের দেয়া ট্রাভেল ডকুমেন্ট নিয়ে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা
ময়মনসিংহে মাদক সেবনের প্রতিবাদ করায়, বৃদ্ধ সাংবাদিককে কুপিয়ে হত্যা!
আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে উৎসব করার মতো সমাজ চাই না: ড. ইউনূস
ঢাকেশ্বরী মন্দিরে ড. ইউনূস
দুর্গাপূজার পরই সাঁড়াশি অভিযান: আইজিপি
ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যু
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
আল কোরআন ও আল হাদিস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ