আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪



আজকের রাশিফল

মেষ: পরিবারের কোনো সদস্যের বিয়ের আলোচনা হতে পারে। ভেবেচিন্তে কারও সঙ্গে রোমান্টিক হবেন। দাম্পত্য জীবনে বিশ্বাসের অভাব অনুভূত হবে। সম্পত্তির কেনাবেচার ইচ্ছা থাকলে সাফল্য লাভ করতে পারবেন। ব্যবসায়িক পরিকল্পনা ফাঁস হওয়ায় কেউ তার ভুল সুযোগ তুলতে পারে। নতুন চাকরির আবেদন করে থাকলে ডাক পেতে পারেন।

বৃষ: ভেস্তে যাওয়া কাজও সম্পন্ন হবে। নিজের কিছু অভ্যাস শুধরে নিলে দিনটি ভালো কাটবে। ভালোবাসার বিষয়ে দায়িত্বশীল হন। শেয়ার বাজারে অর্থ লগ্নির আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। খাওয়া-দাওয়ার জিনিসের ব্যবসা করেন যারা, তারা ভালো মুনাফা অর্জন করতে পারবেন।

মিথুন: দিনটি নানান জটিলতায় ভরে থাকবে। কারও জীবনের রহস্য সম্পর্কে জানতে পারবেন। আর্থিক সমস্যার সমাধান খুঁজে বের করতে সফল হবেন। ব্যবসায়িক গতিবিধি সাধারণ থাকবে। চাকরিজীবীরা সতর্কতার সঙ্গে দলিলপত্রের কাজ করুন। ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

কর্কট: পারিবারিক জীবনে শান্তি ও সৌহার্দ্য বজায় রাখবেন। অবসাদমুক্ত অনুভব করবেন। ধন বৃদ্ধির পথ খুঁজছেন যে ব্যক্তিরা, তারা সাফল্য লাভ করতে পারেন। ব্যবসায় রণকৌশল তৈরি করে কাজ করতে হবে। কর্মক্ষেত্রে ছোটখাটো বিষয়ও গাম্ভীর্যের সঙ্গে পর্যালোচনা করুন। চাকরিজীবীদের লক্ষ্য পূরণ হওয়ায় কর্মকর্তাদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে।

সিংহ: দিনটি অনুকূল। পরিজনদের সাহায্যে ব্যক্তিগত কাজও সম্পন্ন হবে। গাড়ি কিনলে লাভ সম্ভব। ব্যবসায় নতুন পরিবর্তন হবে। এতে লাভবান হবেন। চাকরিজীবীরা শিগগিরই বদলি হবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো পদ পেতে পারেন।

কন্যা: ব্যক্তিত্ব উন্নত করার জন্য দিনটি ভালো। সামাজিক কাজে অংশগ্রগণ করলে ব্যক্তিত্ব উন্নত হবে। জনসংযোগ মজবুত হবে। ভালোবাসার ক্ষেত্রে আবেগপ্রবণ হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। পরাক্রম ও সাহসের জোরে ধন উপার্জনে সফল হবেন। পরাক্রম ও সাহসের জোরে অর্থ উপার্জনে সফল হবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা: ভাগ্যের সহযোগিতা লাভ করবেন। সুযোগের অপেক্ষা না করে এগিয়ে যান ও লাভ অর্জনের চেষ্টা করুন। ব্যক্তিগত জীবনের ছোটখাটো সংশোধনে মনোনিবেশ করতে হবে। দাম্পত্য জীবন রোমান্টিক থাকবে। যাদের রেস্তোরাঁ রয়েছে, তারা আজ অধিক মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায় কোনো সিদ্ধান্ত নিলে লাভ হবে। জমির বাণিজ্যে বিশেষ তাড়াহুড়া করবেন না।

বৃশ্চিক: ইচ্ছা পূরণ হতে পারে। ব্যক্তিগত কাজের তুলনায় ব্যবহারিক কাজে অধিক রুচি থাকবে। কুসঙ্গ ত্যাগ করুন। আচরণের মাধ্যমে সঙ্গীকে আকৃষ্ট করতে পারবেন। ফাইন্যান্স সম্পর্কিত কাজ করেন যারা, তারা পছন্দমতো ডিল পাবেন। ব্যবসায় নতুন অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। দায়িত্বপূর্ণ কাজ পেতে পারেন।

ধনু: নতুন স্থানে বসবাসের ইচ্ছা থাকলে তা শিগগিরই পূর্ণ হবে। কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধান হতে পারে। অজ্ঞাত উৎস থেকে ধন লাভ করতে পারেন। ব্যাংক বা সংস্থা থেকে ঋণ গ্রহণের পরিকল্পনা করে থাকলে, তা সহজে পেয়ে যাবেন। ব্যবসায়িক কাজকর্ম উপেক্ষা করবেন না। কাজের প্রতি নিষ্ঠাবান থাকবেন। ভাগ্য ৯১ শতাংশ আপনার পক্ষে থাকবে।

মকর: অন্যদের জন্য কিছু ত্যাগ করতে হবে। বন্ধুদের সঙ্গে কথা বলে মন হালকা করবেন। বিয়েতে আসা বাধা দূর হবে। দাম্পত্য জীবনে ব্যয় বাড়বে। প্রেম জীবনে উৎসাহের অভাব দেখা দেবে। সঠিক পথে ধন লাভের চেষ্টা করুন। ব্যবসায় ঋণ নেয়ার ইচ্ছা থাকলে তা পেয়ে যাবেন।

কুম্ভ: একাকীত্ব অনুভব করতে পারেন। ব্যক্তিগত জীবনের সমস্যা সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন না। সম্পত্তি সংক্রান্ত কাজে লাভ হতে পারে। কারও সঙ্গে ব্যবসা শুরুর আগে সব কিছু ভালোভাবে খুঁটিয়ে যাচাই করে নিন। চাকরিজীবীরা কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি করবেন।

মীন: দিনটি শুভ। পুরনো প্রেম ফিরে আসতে পারে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে হবে। ফলে ভবিষ্যতে উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। কাজের চাপ থাকবে, তবে ঘাবড়ে যাবেন না। ভাই বা বোন হঠাৎ আপনার সামনে এসে চমকে দিতে পারে।

বাংলাদেশ সময়: ১৩:১৩:০৫   ৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজারবাইজান ও বাংলাদেশ দ্বিপক্ষীয় সম্পর্ক আরও গভীর করতে চায়
চ্যাম্পিয়ন্স লিগে ফের মুখোমুখি মাদ্রিদ-ডর্টমুন্ড
লিবিয়া থেকে দেশে ফিরেছে আটকে পড়া ১৫৭ বাংলাদেশি
আমিরাতে ভিসা সমস্যা দ্রুত সুরাহার আশ্বাস রাষ্ট্রদূতের
ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তের ৫০০ মিটারের মধ্যে চলাচল নিষিদ্ধ
সিরিয়ায় হিজবুল্লাহর অর্থ-বিষয়ক প্রধানকে হত্যার দাবি ইসরাইলের
কৃষিপণ্য বা খাদ্যসামগ্রী বুকিং ছাড়াই যশোর ছাড়ল স্পেশাল ট্রেন
নারায়ণগঞ্জে আসামির ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত
ঘরোয়া ক্রিকেটের পৃষ্ঠপোষকতা পেল বিসিবি
রাজনৈতিক নয়, শৃঙ্খলাভঙ্গের দায়েই প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি: স্বরাষ্ট্র উপদেষ্টা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ