ফেন্সিডিলসহ তিন যুবক আটক, ডিবির দাবি ‘মাদক ব্যবসায়ী’

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফেন্সিডিলসহ তিন যুবক আটক, ডিবির দাবি ‘মাদক ব্যবসায়ী’
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪



ফেন্সিডিলসহ তিন যুবক আটক, ডিবির দাবি ‘মাদক ব্যবসায়ী’

সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করে ৩ যুবককে আটক করেছে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখা (ডিবি)। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চিটাগাংরোড বাসস্ট্যান্ডে জনতা পুস্পালয় নামক ফুলের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬লাখ টাকা মূল্যের ১শ’ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় ডিবি।

আটককৃরা হলো, কুমিল্লা মনোহরগঞ্জ দিসা বন্দর এলাকার রফিকুল ইসলাম হিরু মিয়ার ছেলে মো. সাইমন (২৬), কুমিল্লার সদর দক্ষিণের ধনপুর এলাকার আমান উল্লাহর ছেলে মো. ওমর ফারুক (২৪) ও কুমিল্লা কোতোয়ালীর বারোপাড়া এলাকার বেল্লাল হোসেনের ছেলে মো. সাব্বির হোসেন (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামের পাঠানো তথ্যে নিশ্চিত করে তিনি জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার’র নির্দেশনায় মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার ‘খ’ জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই(নিঃ) অংকুর কুমার ভট্টাচার্য সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, চিটাগাংরোড বাসস্ট্যান্ডে জনতা পুস্পালয় নামক ফুলের দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করার জন্য অবস্থান করছে। তারই ধারাবাহিকতায় তাদের আটক করা হয়েছে।

এক বার্তায় আরও জানানো হয়, অভিযানে আটককৃত সাইমন এর ঘাড়ে থাকা একটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত ১৫০ বোতল কথিত নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাওয়া যায়, যার মূল্য অনুমানিক ৬লাখ টাকা। জিজ্ঞাসাবাদে তারা জানায়, জব্দকৃত ফেন্সিডিল দীর্ঘদিন যাবৎ নিজেদের হেফাজতে রেখে পারস্পারিক সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় পাইকারী বিক্রয় করে আসছে। আসামিদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণির ১৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, আসামি মো. সাইমন (২৬) এর নামে কুমিল্লার মনোহরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৫৫:১০   ৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


র‌্যাবের হাতে চট্টগ্রাম থেকে বক্তাবলীর রশিদ মেম্বার আটক
না.গঞ্জে বাজার অস্থিতিশীল করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেন্সিডিলসহ তিন যুবক আটক, ডিবির দাবি ‘মাদক ব্যবসায়ী’
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন
রোহিঙ্গা ও তাদের আশ্রয় প্রদানে জাপান ও ইউএনএফপিএর ৩৩ লাখ ডলার সহায়তা সই
শাহবাগের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সভা-সমাবেশের আহ্বান
নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল ও ইলিশ জব্দ
দূতাবাসে পাটপণ্যের প্রদর্শনী কর্নার করার নির্দেশ উপদেষ্টার
বাংলাদেশের সঙ্গে কোনো ঝগড়া নেই : মমতা বন্দ্যোপাধ্যায়
মাইকে ঘোষণা দিয়ে বঙ্গভবনে প্রবেশের চেষ্টা, ধাওয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ