না.গঞ্জে বাজার অস্থিতিশীল করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রথম পাতা » ছবি গ্যালারী » না.গঞ্জে বাজার অস্থিতিশীল করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪



না.গঞ্জে বাজার অস্থিতিশীল করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

নারায়ণগঞ্জে সদর, বন্দর ও সোনারগাঁয়ে অভিযান চালিয়ে ১০টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে বিশেষ টাস্কফোর্স। মঙ্গলবার (২২ অক্টোবর) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারে, বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় ও সদর উপজেলার ভুইঘর বাজারে কাঁচাবাজারে অভিযান পরিচালনা করা হয়।

বিশেষ টাস্ক ফোর্স কমিটির সদস্য সচিব মো. সেলিমুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারে অভিযান পরিচালনার সময় মূল্য তালিকা প্রদর্শন না করে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় করা ও ক্রয় ভাউচার সংরক্ষণ না করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় ‘আক্তার ষ্টোরকে’ ৫ হাজার টাকা জরিমানা ও ‘সাজু ষ্টোরকে’ ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এরই সাথে কাঁচপুর কাঁচাবাজারে একই অপরাধে ‘ভাই ভাই এন্টারপ্রাইজকে’ ২ হাজার টাকা ও ‘ফয়সাল ষ্টোরকে’ ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় বাসি গ্রিল বিক্রয় ও সংরক্ষণ এবং অস্বাস্থ্যকর উপায়ে ফ্রিজে খাবার মজুদ করার অপরাধে ‘ভোজন বিলাস রেষ্টুরেন্টকে’ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও, সদর উপজেলার ভুইঘর বাজারে মূল্য তালিকা প্রদর্শন না করে অধিক মূল্যে পণ্য বিক্রয় করার মাধ্যমে সবজি ও মাংসের বাজারকে অস্থিতিশীল করার দায়ে ‘তিন ভাই ষ্টোরকে’ ৩ হাজার টাকা, ‘শরীয়তপুর ষ্টোরকে’ ২ হাজার টাকা, ‘আশিক ষ্টোরকে’ ২ হাজার টাকা, ‘শাহ আলম ষ্টোরকে’ ২ হাজার টাকা এবং ‘বিসমিল্লাহ খাসির মাংস দোকানকে” ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন সোনারগাঁ কাঁচপুর অঞ্চলের সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মঞ্জুরুল মোর্শেদ, বিশেষ টাস্ক ফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ‘র সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা. মিতা চক্রবর্তী, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রতিনিধি মো. ছালাউদ্দিন ভূইয়া এবং জেলা পুলিশ লাইনের একটি টিম।

বাংলাদেশ সময়: ২৩:০১:৫৬   ১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


র‌্যাবের হাতে চট্টগ্রাম থেকে বক্তাবলীর রশিদ মেম্বার আটক
না.গঞ্জে বাজার অস্থিতিশীল করার দায়ে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেন্সিডিলসহ তিন যুবক আটক, ডিবির দাবি ‘মাদক ব্যবসায়ী’
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন
রোহিঙ্গা ও তাদের আশ্রয় প্রদানে জাপান ও ইউএনএফপিএর ৩৩ লাখ ডলার সহায়তা সই
শাহবাগের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সভা-সমাবেশের আহ্বান
নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল ও ইলিশ জব্দ
দূতাবাসে পাটপণ্যের প্রদর্শনী কর্নার করার নির্দেশ উপদেষ্টার
বাংলাদেশের সঙ্গে কোনো ঝগড়া নেই : মমতা বন্দ্যোপাধ্যায়
মাইকে ঘোষণা দিয়ে বঙ্গভবনে প্রবেশের চেষ্টা, ধাওয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ