রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি গুলিবিদ্ধ

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি গুলিবিদ্ধ
সোমবার, ১ অক্টোবর ২০১৮



---রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম রবিউল ইসলাম ওরফে টিটু। রবিবার রাত পৌনে ৩টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার শিয়ালা গ্রামে এ ঘটনা ঘটে।

মাদক কারবারি টিটু উপজেলার মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম কয়েশ উদ্দিন। বছর দুয়েক আগে টিটু এই গ্রামে এসে বাড়ি করে বসবাস শুরু করেন। এর আগে গোদাগাড়ীর ভারতীয় সীমান্ত সংলগ্ন চর আষাড়িয়াদহ ইউনিয়নের চামারবাড়ি গ্রামে তার বাড়ি ছিল।

জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার নূরে আলম জানান, রাতে শিয়ালা গ্রামে মাদক কেনাবেচা চলছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে অবস্থানরত তিন-চারজন ব্যক্তিকে আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে।

আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। কয়েক মিনিট গুলি বিনিময়ের পর সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন টিটু। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। টিটুর বাম পায়ের হাঁটুতে গুলি লেগেছে। ঘটনার সময় দুই পুলিশ সদস্যও আহত হন। হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা নূরে আলম আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি এমপি কার্টিজ ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় তিনটি মামলা করা হয়েছে। এসব মামলায় টিটু ছাড়াও অজ্ঞাত তিন-চারজনকে আসামি করা হয়েছে। টিটুর বিরুদ্ধে আগের আরও চারটি মাদকের মামলা আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫:৩৭:৫৫   ২২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ