জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন করেন -শামীমওসমান

প্রথম পাতা » কৃষি ও বাণিজ্য » জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন করেন -শামীমওসমান
শুক্রবার, ৫ অক্টোবর ২০১৮



---নিউজটুনারায়ণগঞ্জঃ বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ফতুল্লার ইসদাইরে ওসমানী পৌর স্টেডিয়াম সংলগ্ন শামসুজ্জেহা ক্রীড়া কমপ্লেক্স প্রাঙ্গনে পায়রা ও বেলুন উড্ডয়নের মধ্যে দিয়ে এ তিনদিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান।
সারা দেশে উন্নয়নের একমাত্র দাবিদার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা . বলে মন্তব্য করেছেন সাংসদ শামীম ওসমান  বলেন, শেখ হাসিনা বিশ্ব নেতাদের কাছে উন্নয়নের রোল মডেল। দেশে চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।
বৃহস্পতিবার সকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ‘শেখ হাসিনার উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। নেত্রীর উন্নয়নের কথা বুক ফুলিয়ে বলবো। কেউ যদি হুমকি দিয়ে আমাদের দমানোর চেষ্টা করে, ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করা হবে।’
, নেত্রী সব খবর রাখেন। কারা উন্নয়নের কথা প্রচার করছেন, কারা জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন, তিনি সব জানেন।’
জনগণই ক্ষমতার উৎস উল্লেখ করে সাংসদ শামীমওসমান বলেন ‘আপনারাই হলেন ক্ষমতার উৎস। আপনারাই বাংলাদেশের মালিক। আপনাদেরকে মনিব মনে করে যিনি নিজেকে চাকর হিসেবে উপস্থাপন করবেন, আগামীতে নেত্রী তাকে মনোনয়ন দিবেন বলে বিশ্বাস করি।

মেলায় উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন,‘সম্মান ও ইজ্জতের সঙ্গে বাঁচতে চাইলে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় শেখ হাসিনাকে আবারও আনতে হবে। বারবার আমরা শেখ হাসিনাকে চাই।’
সারাদেশে সরকারের বড় বড় উন্নয়নের তথ্য তুলে ধরে তিনি বলেন, ‘পদ্মাসেতু, মেট্রোরেল, পাতালরেল, এলিভেটেড এক্সপ্রেসসহ অনেক বড় বড় উন্নয়ন হচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।
সাংসদ শামীম ওসমান বলেন আমি রাজনীতিতে এসেছি সেবার মনোবৃত্তি নিয়ে। রাজনীতি হচ্ছে মানবসেবা। আওয়ামী লীগ হলো একমাত্র রাজনৈতিক দল যারা এই দেশের মানুষের উন্নয়ন করে, মানুষের জন্য কাজ করে।যারা জনগণের সঙ্গে ভালো ব্যবহার করে ।
---জাতীয় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি-জামায়াত ও কিছু কুশিলব সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করছে। ২০০৮ এবং ২০১৪ সালের মতো জনগণের ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপি-জামায়াতের দোসরদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।
মেলায় উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের ভারপ্রাপ্ত সচিব ও পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মো. সামসুর রহমান, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএম, পিপিএম,র‍্যাব -১১ এর অধিনায়ক লে. কর্ণেল রাসেল আহমেদ কবির, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাধারন সম্পাদক খালেদ হায়দার খান কাজলসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:১৬:০৫   ৪০৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

কৃষি ও বাণিজ্য’র আরও খবর


বঙ্গবন্ধুর জীবন এক বৃহৎ মহাকাব্য - কৃষিমন্ত্রী
উন্নয়ন প্রকল্পগুলো লক্ষ্যমাত্রা অনুযায়ী বাস্তবায়নের তাগিদ কৃষিমন্ত্রীর
নীলফামারীর ডোমারে বিএডিসি’র খামার পরিদর্শন করেন কৃষিমন্ত্রী
তেলের পর বাজারে বেড়েছে চিনি ও আটার দাম
দেশ যত উন্নতই হোক কৃষির উন্নতি না হলে মানুষের আয় বাড়বে না - কৃষিমন্ত্রী
প্রকাশনা শিল্পের চ্যালেঞ্জ মোকাবেলায় মনোযোগী হওয়ার তাগিদ
বৈশ্বিক খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে উন্নত দেশগুলোকে সহযোগিতা বৃদ্ধির আহ্বান কৃষিমন্ত্রীর
দেশে সেচ ব্যবস্থার উন্নয়নে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে - কৃষিমন্ত্রী
উৎপাদনশীলতা দ্বিগুণ করতে আরো উন্নত জাতের ধান উদ্ভাবন করতে হবে - কৃষিমন্ত্রী
কৃষিপণ্যের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে - বাণিজ্যমন্ত্রী

আর্কাইভ