এক বছর পর অভিনয়ে ফিরেছেন প্রসুণ

প্রথম পাতা » ছবি গ্যালারী » এক বছর পর অভিনয়ে ফিরেছেন প্রসুণ
বুধবার, ১৫ নভেম্বর ২০১৭



--- এক বছর পর আবারো অভিনয়ে ফিরেছেন প্রসুণ আজাদ। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘যখন কখনো’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ে ফিরলেন তিনি। এরইমধ্যে পাঁচদিন শুটিং-এ অংশ নিয়েছেন প্রসূণ আজাদ। তবে এই নাটকের শূটিং-এ অংশ নেবার আগে প্রসূণ একটি গানের মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করেছেন। মুনের গাওয়া একটি গানে ইমরান কবির হিমেলের নির্দেশনায় মিউজিক ভিডিওটিতে তিনি মডেল হিসেবে কাজ করেছেন।

এর আগে একই নির্দেশকের নির্দেশনায় তিনি বাপ্পা মজমুদারের ‘জোছনার জানালা’র গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন। ‘যখন কখনো’ ধারাবাহিকে প্রসূণ আজাদ অভিনয় করছেন বিউটি চরিত্রে। যিনি একজন মডেল কো-অর্ডিনেটর।

চরিত্রেটিতে কাজ করা প্রসঙ্গে প্রসূণ আজাদ বলেন,‘এখন আমি মনোযাগ দিয়ে অভিনয় করে যেতে চাই। তুহিন ভাইয়ের নির্দেশনায় যখন কখনো ধারাবাহিকে কাজ করতে ভালো লাগছে। তুহিন ভাই আমাকে খুব সহযোগিতা করছেন। এটা আমার অভিনীত দ্বিতীয় ধারাবাহিক নাটক। এর আগে আমি তৌকীর ভাইয়ার নির্দেশনায় একটি ধারাবাহিকে অভিনয় করেছিলাম। যখন কখনোতে আমার বাবার চরিত্রে আবুল হায়াত আঙ্কেল এবং দাদীর চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান ম্যাডাম। আমি ভীষণ উপভোগ করছি ধারাবাহিকটিতে কাজ করতে।’

এদিকে শফিকুল ইসলাম সোহেলের নির্দেশনায় তিনি ‘ভোলা’ চলচ্চিত্রে অভিনয় করছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বাপ্পী ও আইরিন। প্রসূণ আজাদ অভিনীত সর্বশেষ কাজের মধ্যে উল্লেখযোগ্য ছিলো শাহরিয়ার নাজিম জয়ের ‘চাঁদের মতো মেয়ে’, হাসান জাহাঙ্গীরের ‘প্রথম ভালোলাগা’ ইত্যাদি।

উল্লেখ্য , প্রসূণ আজাদ অভিনীত ‘যখন কখনো’ ধারাবাহিকটি এনটিভিতে প্রতি শনি ও রবিবার রাত ৮.১৫ মিনিটে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬:১২:৪৭   ৩২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ