নৌকা বিজয়ী হলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়: মেহের আফরোজ চুমকি

প্রথম পাতা » গাজীপুর » নৌকা বিজয়ী হলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়: মেহের আফরোজ চুমকি
শুক্রবার, ৯ নভেম্বর ২০১৮



মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, তফসিল ঘোষণা হয়ে গেছে। আগামী ২৩ ডিসেম্বর ভোট। তাই জাতীয় একাদশ সংসদ নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিন। কারণ শেখ হাসিনার নৌকা বিজয়ী হলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত থাকে। তিনি শুক্রবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে নির্বাচনী গণসংযোগকালে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশের চারদিকে তাকিয়ে দেখুন কোথায় উন্নয়ন হয়নি? কোথায় শান্তি নেই? জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন আর শান্তির জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আর দেশের সেই উন্নয়ন আর শান্তির ধারাকে বাধাগ্রস্ত করার জন্য কেউ যড়ষন্ত্র করতে পারে। তাই আপনাদের দৃষ্টি রাখতে এবং সজাগ থাকতে হবে। আগামী নির্বাচনেও শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনা বিজয়ী হলে দেশের উন্নয়নের চাকা ঘুরবে, বিজয় হবে আপনাদের ভাগ্যেরও।

তিনি আরো বলেন, বিএনপি জোট ক্ষমতায় থাকা অবস্থায় এ দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের অসম্মান করেছে। রাজাকারদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে এবং রাজাকারদের বিচার ও শাস্তির ব্যবস্থা করেছে। দেশের মানুষের সেবার জন্য বর্তমান সরকার বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছে। এ দেশের প্রতিটি মাকে সম্মানিত করতে সন্তানের পরিচয়ে বাবার নামের পাশাপাশি মায়ের নাম রাখা হয়েছে। তাই আপনারা নিজেরা নৌকায় ভোট দিন এবং পাড়ায়-মহল্লায় অন্য মা-বোনদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিতে বলুন।

পরে প্রতিমন্ত্রী উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় গাজীপুর জেলা, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮:৩০:১২   ২৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গাজীপুর’র আরও খবর


উৎপাদনশীলতা দ্বিগুণ করতে আরো উন্নত জাতের ধান উদ্ভাবন করতে হবে - কৃষিমন্ত্রী
রাজধানীর আরব আমিরাত ভিসা সেন্টারে এসি বিস্ফোরণ, নিহত ১
কালিয়াকৈরে আগুনে পুড়ে নিহত চার, অর্ধ শতাধিক ঘর পুড়ে ছাই
মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ২৬ মার্চ - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
গাজীপুরে অজ্ঞান পার্টির ৪ সদস্য ও ৩ ছিনতাইকারী আটক
কালিয়াকৈরে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সরকারি সহযোগিতার আশ্বাস দিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত
গাজীপুরের কালিয়াকৈরে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ১
কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২
বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার মূর্ত প্রতীক - যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

আর্কাইভ