পেনাল্টি বাঁচিয়ে ভাইরাল এবার কুকুর! (ভিডিও)

প্রথম পাতা » আন্তর্জাতিক » পেনাল্টি বাঁচিয়ে ভাইরাল এবার কুকুর! (ভিডিও)
বুধবার, ২১ নভেম্বর ২০১৮



---

নিউজটুনারায়ণগঞ্জঃ গোলরক্ষকের অ্যাক্রোব্যাটিক সেভ হোক অথবা ফুটবলারের ব্যর্থতা। আবার বারপোস্ট হোক কিংবা ক্রসবারের বাধা হয়ে দাঁড়ানো। ফুটবলে পেনাল্টি মিসের কারণ একাধিক হতে পারে। কিন্তু পেনাল্টি মিসের কারণ এবং সে তালিকায় নতুন সংযোজন হল এমন ঘটনা, যা শুনলে তাজ্জব হবে সবাই। সম্প্রতি এমনই তাজ্জব করা একটি ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

মাঠে দিব্যি চলছিল ফুটবল। নির্ধারিত সময়ে খেলার ফল অমিমাংসিত থাকায় ম্যাচ গড়াল টাইব্রেকারে। পেনাল্টি শুট আউট চলাকালীন উত্তেজনা কয়েকগুণ বাড়িয়ে দিয়ে মাঠে ঢুকে পড়ল একটি সারমেয়। বিপক্ষের নেওয়া শট গোলরক্ষক অনুমান করতে না পেরে সম্পূর্ণ উল্টোদিকে ডাইভ দিলেও অজান্তেই উদ্ধারকর্তা হয়ে গোল বাঁচাতে এগিয়ে আসে সেই সারমেয়। গোলরক্ষককে পরাস্ত করে বিপক্ষ ফুটবলারের নেওয়া শট ঠিক গোলমুখে ঢোকার মুহূর্তে তাঁর গায়ে লেগে দিক পরিবর্তন করে।

স্পটকিক নেওয়া ফুটবলারটি তো বটেই, ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান গ্যালারিতে উপস্থিত দর্শক থেকে ডাগ আউটে উপস্থিত কর্মকর্তারাও। ঘটনার পর পুনরায় পেনাল্টি কিক পাওয়া উচিৎ কিনা, তা নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দু’দলের খেলোয়াড়রাও। গোটা ঘটনায় স্বভাবতই গ্যালারি জুড়ে ওঠে হাসির রোল। আর নেট দুনিয়ায় ছোট্ট সারমেয়র সেই কীর্তি ছড়িয়ে পড়তেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

তবে ফুটবল মাঠে সারমেয়র অযাচিত উপস্থিতিতে এমন আকস্মিক খেলা বন্ধ হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এর আগে বলিভিয়ান প্রিমিয়র লিগের ম্যাচ চলাকালীন একটি পুলিশি কুকুরের বল নিয়ে পালানোর ঘটনায় বিঘ্ন ঘটেছিল ম্যাচের। এছাড়াও ইংল্যান্ডের কোনও এক ডিভিশন ম্যাচ চলাকালীন শিকারী কুকুরের প্রবেশের ঘটনায় বেশ কিছুক্ষণ বন্ধ থেকেছিল খেলা।

বাংলাদেশ সময়: ১২:২৮:২৪   ১৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


কানাডায় এলোপাথাড়ি গোলাগুলি, চার বাংলাদেশি আহত
মিয়ানমারের সামরিক অভ্যুত্থান ব্যর্থ করতে চায় জাতিসংঘ - গুতেরেস
ব্রাজিলে করোনায় ২ লাখ ২৭ হাজার ৫৬৩ জনের মৃত্যু
করোনায় বিশ্বে মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৭৬ হাজার ছাড়াল
ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফেসবুক বন্ধ করল মিয়ানমারে সামরিক জান্তা
করোনার বিরুদ্ধে ৯২ শতাংশ কার্যকর স্পুটনিক ভি
করোনার ছোবলে থামছে না প্রাণহানি, মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৪৭ হাজার
মিয়ানমার ইস্যুতে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক আজ
তুর্কি নিয়ন্ত্রিত উত্তর সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে ১২ জন নিহত

আর্কাইভ