সড়ক দুর্ঘটনায় লামায় আহত ৪

প্রথম পাতা » চট্টগ্রাম » সড়ক দুর্ঘটনায় লামায় আহত ৪
মঙ্গলবার, ৪ ডিসেম্বর ২০১৮



---

নিউজটুনারায়ণগঞ্জঃ বান্দরবানের লামায় মালবাহী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (০৩ ডিসেম্বর) রাত ৮টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা টেকে এই দুর্ঘটনা ঘটে। মিনি ট্রাকটি কক্সবাজার থেকে ঢেউটিন বোঝাই করে লামা বাজার যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহত মো. রিদুয়ান (২৯) লামা বাজারের টিন ব্যবসায়ী। তিনি বমুবিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার খালেদ আহমদ সওদাগরের ছেলে। এছাড়া গুরুতর আহত ট্রাকের ড্রাইভার, হেলপার ও সহযোগী তিনজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বাড়ি কক্সবাজার পৌরসভায় বলে জানা গেছে।

ইয়াংছা বাজারের বাসিন্দা নাজিম উদ্দিন বলেন, গাড়ি দুর্ঘটনার বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয় ইয়াংছা বাজারের লোকজন, নিকটবর্তী ইয়াংছা পুলিশ চেকপোস্টের সদস্য ও ইয়াংছা আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা উদ্ধার কাজে এগিয়ে আসে। কিছুক্ষণ পরেই উদ্ধার কাজে অংশ নেয় লামা ফায়ার সার্ভিসের একটি টিম। স

আহত রিদুয়ার বলেন, ড্রাইভার এই রোডের জন্য নতুন ছিল। অন্ধকারে সে রাস্তার বাঁক দেখতে পায়নি। মোড়ে এসে ট্রাকটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। লোকজন আমাদের ইঞ্জিন বক্স কেটে উদ্ধার করে। ড্রাইভার খুব জোরে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটেছে।

ইয়াংছা পুলিশ চেকপোস্টের দায়িত্বরত পুলিশের এএসআই বিকাশ বলেন, আমরা শব্দ শোনার সাথে সাথে দৌড়ে এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করি। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১:৫৬:৫৫   ১৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ছাড়ালো
গুলির উৎস খুঁজতে গিয়ে মিলল অস্ত্রের কারখানা!
ফেনী শর্শদীর ইউপি চেয়ারম্যান সাময়িক বহিষ্কৃত
চট্টগ্রামের নির্বাচনেও মাঠে ছিল না বিএনপি - তথ্যমন্ত্রী
সহিংসতা-সংঘর্ষ-ইভিএম ভাঙচুর: ২ কেন্দ্রের ভোট স্থগিত
অপহরণের ৫ দিন পর মাদরাসাছাত্র উদ্ধার, আটক বাবুর্চি
চট্টগ্রামে আওয়ামী লীগ প্রার্থীর স্ত্রীর ওপর বিএনপির হামলা
মধ্যরাতে বন্যহাতির তাণ্ডব, প্রাণ গেল ২ কিশোরের
বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারে না - তথ্যমন্ত্রী

আর্কাইভ