আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮



---

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল আর্থিক দিক মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টায় কেউ কেউ সাফল্য পেতে পারেন। আয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। তথাপি আর্থিক চিন্তা অব্যাহত থাকবে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে পারিবারিক কলহ এড়িয়ে চলার চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যার সমাধান করতে পারবেন। মনোবল বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। পরিশ্রম বৃদ্ধি পাবে।

মিথুন রাশি
২১ মে-২০ জুন শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। তারা অসতর্কতার সুযোগ নিতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। মন দুঃশ্চিন্তাগ্রস্ত থাকবে। বিনোদন শুভ।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই রাজনীতিতে সতর্ক পদক্ষেপ নিন। জনসংযোগে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। নতুন কোনো ব্যবসায়িক চিন্তা মাথায় আসতে পারে। আর্থিক দিক ভালো যাবে। যোগাযোগ শুভ।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট অন্যমনষ্কতার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। নিজের ভুলের জন্য কোনো মূল্যবান দ্রব্য খোয়া যেতে পারে। কোনো সন্তানের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। চঞ্চলতা পরিহার করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। পাওনা আদায়ের জন্য তাগাদা দিন।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর দক্ষতা ও কর্মকুশলতার মূল্যায়ন হতে পারে। কর্মস্থলে ভালো কিছু ঘটতে পারে। সন্তানের জন্য দুঃশ্চিন্তাগ্রস্ত হতে পারেন। বয়ষ্কদের কারো অসুস্থ-তায় উদ্বিগ্ন হওয়ার আশঙ্কা আছে। পাওনা টাকা আদায় হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর আজ কোনো আশা পূর্ণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কাজ-কর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ কারো জন্য উদ্বিগ্ন হতে পারেন। অন্যের কোনো ঝামেলায় নিজেকে না জড়ালেই ভালো করবেন। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। সরকারি কর্মচারীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের চাপ বৃদ্ধি পাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর চাকরিজীবীদের জন্য সঞ্চয় নাও হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজের জন্য অন্যের উপর নির্ভর করতে হতে পারে। আজ কোনো শুভ কাজে হাত দেয়া ঠিক হবে না। যাত্রা শুভ নয়।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি কর্ম পরিবেশ অনুকূল থাকবে। নতুন কোনো কাজের ব্যাপারে যোগাযোগ হতে পারে। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। স্থাবর সম্পত্তি বা বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্যগত কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো বন্ধু সহযোগিতা পেতে পারেন। ব্যয়াধিক্যের জন্য সঞ্চয়ের প্রচেষ্টা বাঁধাগ্রস্ত হতে পারে।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ প্রতিবেশীর সাথে কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। অনাদায়ী টাকা আদায় হতে পারে। ফলে আর্থিক চিন্তা কিছুটা হরাস পাবে। কোনো সন্তানের জন্য চিন্তিত হতে পারেন। পেশাজীবীদের জন্য দিনটি শুভ।

বাংলাদেশ সময়: ১২:৫৭:২১   ২০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ