গাইবান্ধা-৩ আসনে ভোট গ্রহণ শুরু

প্রথম পাতা » ছবি গ্যালারী » গাইবান্ধা-৩ আসনে ভোট গ্রহণ শুরু
রবিবার, ২৭ জানুয়ারী ২০১৯



---

গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত।

শনিবার ভোটগ্রহণ কর্মকর্তারা আইনশৃখংলা বাহিনীসহ নির্বাচনী সরাঞ্জমাদি নিয়ে আসনটির ১৩২টি ভোট কেন্দ্রে পৌঁছে গেছেন। নির্বাচন উপলক্ষে সাদুল্লাপুর ও পলাশবাড়ী দুই উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

একাদশ সংসদ নির্বাচনে এ আসনের ঐক্যফ্রন্ট সমর্থিত ধানের শীষের প্রার্থী জাপার (জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরি গত ২০ ডিসেম্বর মারা যান। ফলে ইসি নির্বাচন স্থগিত করে গত ২৩ ডিসেম্বর পুনঃতফশিল ঘোষণা দেন।

সহকারী রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, ‘সাদুল্লাপুরের ১১টি ও পলাশবাড়ী উপজেলার ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত গাইবান্ধা-৩ আসন। মোট ভোট কেন্দ্র ১৩২টি। এ আসনে মোট ভোটার ৪লাখ ১১হাজার ৮৫৪ জন। এরমধ্যে পুরুষ ২ লাখ ৭৪৬ জন এবং নারী ২ লাখ ১১ হাজার ১০৮ জন।’

গাইবান্ধা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বলেন, ‘দুই উপজেলায় ২ হাজার ৫০০ পুলিশ সদস্য, বিজিবি ২০ প্লাটুন, র‌্যাব ২০ প্লাটুন ও ১ হাজার ৫৮৪ জন আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন।’

এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মহাজোটভুক্ত আওয়ামী লীগ প্রার্থী ডা. ইউনুস আলী সরকার (নৌকা), জাপা (এ) প্রার্থী দিলারা খন্দকার (লাঙ্গল) ও জাসদ প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি (মশাল), ন্যাশনাল পিপলস পার্টির মিজানুর রহমান তিতু (আম) এবং স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. জাহিদ (সিংহ)।

বাংলাদেশ সময়: ১১:০৫:১১   ২৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ