রূপগঞ্জে আহত পুলিশ অফিসারকে হাসপাতালে দেখতে গেলেন সম্পাদক ইব্রাহীম খলিল

প্রথম পাতা » আইন আদালত » রূপগঞ্জে আহত পুলিশ অফিসারকে হাসপাতালে দেখতে গেলেন সম্পাদক ইব্রাহীম খলিল
শনিবার, ২ ফেব্রুয়ারী ২০১৯



---

নিউজটুনারায়ণগঞ্জঃ৩০ তারিখ জাতীয় একাদশ সংসদের প্রথম অধিবেশন নিউজটুনারায়ণগঞ্জ ডটকম এর সম্পাদক ও প্রকাশক মোঃ ইব্রাহীম খলিল পেশাগত দায়িত্ব পালনে নারায়ণগঞ্জ থেকে রওয়ানা হন সংসদের উদ্দোশ্যে , মাঝ পথে রাজারবাগ পুলিশ হাসপাতালে নারায়ণগঞ্জ, রূপগঞ্জে সন্ত্রাসী হানজালা বাহিনীর নিকট আহত পুলিশ অফিসার মোঃ নাদির-উজ জামান কে দেখতে গিয়ে তাহার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন । এ সময় নাদির-উজ জামানের ছোট ভাই প্রবাসী নাসির হোসেন হাসপাতালে উপস্থিত ছিলেন ঘটনার বিষয় জানালেন ,গত ২৬/০১/২০১৯ তারিখ কতিপয় ছিনতাইকারী আমলাব পাকা রাস্তার উপর হইতে জৈনক মাহমুদের স্ত্রীর গলার একটি স্বর্ণের চেইন ও মোঃ শামীম হাসান (১৮) পিতা মৃত শাহজাহান সাং পাঁচাইখা , থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ এর একটি মোবাইল সেট ছিনাইয়া নিয়া যায় ।
---

উক্ত ছিনতাইকারীদের ধরার জন্য গত ইং ২৬/০১/২০১৯ তারিখ সন্ধ্যা রাত্রী অনুমান ১৯ : ১৫ ঘঠিকার সময় ভূলতা পুলিশ ফাঁড়ির এস আই (নিঃ) মোঃ নাদিরু-উজ জামান ,এস আই (নিঃ) মোঃ রাশেদুল আলম , এ, টি, এস, আই/ মোঃ ফারুক মৃধা, কঃ/৯৪৯ মোঃ কবির হোসেন সহ ভূলতা ফাঁড়ির জিডি নং – ৭৮৯ বিষয়টি ফাঁড়ির আই,সি কে মোবাইল ফোনের মাধ্যমে এস আই নাদিরু –উজ জামান অবগত করে , ভিকটীম মাহমুদ ও শামীম হাসান কে সাথে নিয়ে প্রথম ঘটনা স্থলের উদ্দোশ্যে রওয়ানা হন ।
---

পথিমধ্যে জানিতে পারি যে, কতিপয় ছিনতায়কারী টেলাপাড়া খালপাড়া এলাকায় অবস্থান করিতেছে , উক্ত সংবাদ জানতে পাইয়া অফিসার ও সঙ্গীয় ফোর্স সহ টেলাপাড়া খাল পাড় যায় । ভিকটিম মাহমুদ ও শামীম হাসান ছিনতাইকারীদের সনাক্তমতে মোঃ হানজালা ও মাহবুব নামে ছিনতাইকারীকে ধৃত করার সাথে সাথে হানজালা বাহিনীর আরো ৩০/৩৫ জন , পুলিশ ফোর্সকে ঘিরেফেলে ও ফোর্সদের সাথে ধস্তাধস্তি শুরু করে ও কতিপয় লোক জনেরা তাহাদের ইটপাটকেল নিক্ষেপ করে । এমতাবস্থায় এস আই নাদির-উজ জামানের সাথে থাকা সঙ্গীয় ফোর্স ছত্র ভঙ্গ হয়ে যায় । সাথে আসা পুলিশ সদস্যরা এক পর্যায়ে নাদির-উজ-জামান কে আশেপাশে খুঁজে না পেয়ে ভূলতা ফাঁড়িকে সংবাদ জানান । ভুলতা ফাঁড়ি তৎক্ষানিক সংবাদ প্রাপ্ত হইয়া আরো অফিসার সহ ফোর্স পাঠায় ও রূপগঞ্জ থানা ইনচার্জ অফিসার কে জানান , ভুলতা ফাঁড়ির ইনচার্জ ডিউটিতে নিয়োজিত এস আই মোঃ রোকনুজ্জামান সহ ঘটনাস্থলে যান ।
ঘটনাস্থলে ঘিয়ে জানতে পারেন এস আই নাদির-উজ জামান মাথায় আঘাত পেয়ে গুরুত্বর অবস্থায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে । ও তাহার সাথে থাকা পিস্তল পাশের খালপাড় কচুরিপানার নিচে ডোবায় পড়ে যান । ইতোমধ্যে থানার ওসি আসেন ঘটনাস্থলে । আহত এস আই নাদির-উজ জামানের বিষয় খোঁজ নেন ও ঘটনাস্থলের পাশের খালপাড়ের কচুরিপানার নিচ হতে এস আই মোঃ নাদির-উজ জামানের পিস্তলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার পূর্বক এস আই মোঃ রোকনুজ্জামান সাক্ষীদের মোকাবেলায় উক্ত পিস্তলটি জব্দ করেন ।

বাংলাদেশ সময়: ১৬:০৯:৩৩   ৩৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন আদালত’র আরও খবর


এমসি কলেজে দলবেঁধে ধর্ষণ: আদালত পরিবর্তন চেয়ে হাইকোর্টে আবেদন
পিকে হালদারের সহযোগী শঙ্খ ব্যাপারী কারাগারে
নির্বাচন কমিশনারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ফের রাষ্ট্রপতির কাছে চিঠি
আর্থিক বিচারে এখতিয়ার বাড়লো সিভিল কোর্টের
সাবেক বিচারক শাহবাগ থানায় মেয়ের বিরুদ্ধে জিডি করলেন
কারাগারে ফরিদপুরের দুই ইউপি চেয়ারম্যান
নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণ করায় বিচারক প্রত্যাহার
রাজধানীতে মা-ছেলে হত্যা মামলায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড
বিকৃত যৌন আচরণের শিকার হচ্ছে নারী ও শিশুরা
মাদক মামলায় পাপিয়া ও তার স্বামীর বিচার শুরু

আর্কাইভ