আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৯



---

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। অসুস্থতার জন্য গুরুত্বপূর্ণ কোনো বাঁধাগ্রস্ত হতে পারে। কারিগরি সামগ্রী বিক্রেতাদের ব্যবসা ভালো যাবে। কৃষিজীবীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় কারো কারো সাফল্য আসতে পারে। শিক্ষা সাহিত্যিকদের জন্য সময় অনুকূল থাকবে। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সাহিত্যিকরা কাজে উৎসাহিত বোঁধ করবেন। পরোপকারে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন রাশি
২১ মে-২০ জুন মহিলাদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে শিল্পী বা অভিনেত্রীদের পেশাগত সাফল্য ও সুনাম প্রাপ্তি সম্ভাবনা আছে। যোগ্য প্রার্থীদের চাকরি লাভের সম্ভাবনা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো বিলাশদ্রব্য কেনাকাটা না করলেই ভালো করবেন।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই ব্যয়াধিক্য দেখা দিতে পারে। অতিরিক্ত ব্যয়ের জন্য মনমেজাজ ভালো থাকবে না। মজুদদারী ব্যবসায় লাভবান হতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। সঞ্চয়ের প্রচেষ্টা বাঁধাগ্রস্ত হতে পারে। মনোবল বৃদ্ধি পাবে।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। সন্তানের সাফল্য আনন্দদায়ক হতে পারে। অবিবাহিতদের বিয়ের কোনো প্রস্তাব আসতে পারে। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর বৃহৎ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। পুঁজিপতি ও শিল্পপতিদের কোনো ধরনের সমস্যার আশঙ্কা আছে। ঠা-া মাথায় যে কোনো পরিস্থিতির মোকাবিলা করুন। চাকরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। সাংসারিক ব্যাপারে কোনো দুর্ভাবনা দেখা দিতে পারে। যোগাযোগ শুভ।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর ব্যবসা-বাণিজ্যে বাঁধার সৃষ্টি হতে পারে। বুদ্ধি খাটিয়ে কাজ করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর যৌথ বা সম্মিলিত কাজে সাফল্য আসতে পারে। শরীর ভালো নাও যেতে পারে। হঠাৎ অসুস্থ হতে পারেন। ব্যবসায়ীদের কোনো কারণে দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর নিজের মনের করে কাজ সমাধা করা সম্ভব নাও হতে পারে। সাফল্য বাঁধাগ্রস্ত হতে পারে। মিথ্যা বদনামকে পাত্তা দেবেন না। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো কারণেই মাথা গরম করবেন না। রাজনীতিকদেরকে কোনো ধরনের বিরোধিতা মোকাবিলা করতে হতে পারে।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি কোনো গুরুত্বপূর্ণ কাজে বাইরে যেতে পারে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পথ চলতে সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারিকোনো কারণে মন অশান্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো অসুস্থতায় বিচলিত হতে পারেন। কাজকর্মে উৎসাহ বোঁধ করবেন। অভিনয় বা সঙ্গীত শিল্পীদের জন্য দিনটি শুভ। সাফল্য বা স্বীকৃতী পেতে পারেন। পরিকল্পনা বাস্তবায়নে সফল হতে পারেন।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ পারিবারিক পরিবেশ ভালো থাকবে না। বাড়িতে কারো অসুস্থতার জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা বাঁধাগ্রস্ত হতে পারে। চঞ্চলতা পরিহার করুন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে।

বাংলাদেশ সময়: ১৪:১২:৩২   ২১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ