শেখ হাসিনা বাঙালি জাতির জন্য আশীর্বাদ - ফরিদা ইয়াসমিন

প্রথম পাতা » আন্তর্জাতিক » শেখ হাসিনা বাঙালি জাতির জন্য আশীর্বাদ - ফরিদা ইয়াসমিন
রবিবার, ১৯ মে ২০১৯



---

যুক্তরাষ্ট্র সফররত ঢাকার জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালে বাঙালি জাতির জন্য আশীর্বাদ হিসেবে আবির্ভূত হয়েছিলেন। তার নেতৃত্বের দূরদর্শিতায় বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে।
স্থানীয় সময় শুক্রবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি পার্টি সেন্টারে ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন ফরিদা ইয়াসমিন।

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজিত এ আলোচনা সভায় ফরিদা ইয়াসমিন আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা বাঙালির জন্যে সমৃদ্ধশালী একটি ভূখণ্ড রচনার জন্যই ১৯৮১ সালের ১৭ মে শেখ হাসিনা বাঙালি জাতির জন্যে আশীর্বাদ হিসেবে আবির্ভূত হয়েছেন। শুধু তাই নয়, ২০২১ সালের আগেই মধ্যম আয়ের দেশ হিসেবে পরিগণিত হতে চলেছে বঙ্গবন্ধুর বাংলাদেশ। শেখ হাসিনার এই নেতৃত্ব অব্যাহত থাকলে ২০৪১ সালের অনেক আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রের তালিকাভুক্ত হবে। এ জন্য মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মান্তরে জাগ্রত রাখতে হবে। প্রবাসীদেরও অপরিসীম ভূমিকা রয়েছে উন্নয়নের ধারাক্রমে।

আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী বলেন, এখন সময় হচ্ছে ভেদাভেদ ভুলে সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকা এবং দেশ বিরোধী সকল ষড়যন্ত্র সম্পর্কে প্রতিটি প্রবাসীকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হবার। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল আমিন বাবুর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ এবং সেক্রেটারি মুক্তিযোদ্ধা রেজাউল বারী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সেক্রেটারি ও মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি আলহাজ আব্দুল কাদের মিয়া এবং মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুক্তিযোদ্ধা খুরশীদ আনোয়ার বাবলু, সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মুহম্মদ ফজলুর রহমান প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরিদ আলম, সদস্য অধ্যাপক হুসনে আরা বেগম, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন,আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুব্রত চৌধুরী, সুমন, পারভেজ আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩:১৮:৫১   ১২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


কানাডায় এলোপাথাড়ি গোলাগুলি, চার বাংলাদেশি আহত
মিয়ানমারের সামরিক অভ্যুত্থান ব্যর্থ করতে চায় জাতিসংঘ - গুতেরেস
ব্রাজিলে করোনায় ২ লাখ ২৭ হাজার ৫৬৩ জনের মৃত্যু
করোনায় বিশ্বে মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৭৬ হাজার ছাড়াল
ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফেসবুক বন্ধ করল মিয়ানমারে সামরিক জান্তা
করোনার বিরুদ্ধে ৯২ শতাংশ কার্যকর স্পুটনিক ভি
করোনার ছোবলে থামছে না প্রাণহানি, মৃত্যুর সংখ্যা ২২ লাখ ৪৭ হাজার
মিয়ানমার ইস্যুতে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বৈঠক আজ
তুর্কি নিয়ন্ত্রিত উত্তর সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে ১২ জন নিহত

আর্কাইভ