দুর্গাপুরে দুই নারী রোহিঙ্গাসহ পাঁচজন আটক

প্রথম পাতা » ছবি গ্যালারী » দুর্গাপুরে দুই নারী রোহিঙ্গাসহ পাঁচজন আটক
সোমবার, ২৭ মে ২০১৯



---

রাজশাহীর দুর্গাপুরে দুই নারী রোহিঙ্গাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। দুর্গাপুর থানা পুলিশ উপজেলার আলীপুর গ্রামে অভিযান চালিয়ে এক প্রবাসী বাড়ি থেকে তাদেরকে আটক করে। পুলিশ ধারণা করছেন ওই প্রবাসীর সাথে যোগসাজস করে তারা বিদেশে পারি জমানোর চেষ্টা করছিল।

আটককৃরা হলো বাড়ির মালিক দুর্গাপুর আলীপুর গ্রামের প্রবাসী হেলাল চৌধুরী, ঝিনাইদহের শৈলকূপার রঘুনাথপুরের আজিম উদ্দিন মোল্লার ছেলে আল মামুন, মেহেরপুরের গাংনী ইউনিয়নের বাথানপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ ও রোহিঙ্গা শরণার্থী কক্সবাজার বালুঘড়ি এলাকার আরমান আলীর স্ত্রী পারভীন ইয়াসমিন এবং ছলিমুদ্দিন এর স্ত্রী ফাতেমা রুমানা ইসলাম।

স্থানীয়দের বরাদ দিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব হোসেন জানান, দুর্গাপুর আলীপুর গ্রামের প্রবাসী হেলাল চৌধুরীর বাড়িতে প্রায় এক মাস থেকে রোহিঙ্গা দুই নারীসহ চারজন বসবাস করে আসছিলো। স্থানীয়রা তাদের বিষয়ে জানতে চাইলে বাড়ির মালিক হেলাল চৌধুরী তাদের বন্ধ পরিচয় দিতো। রবিবার ভোর রাতে ওই বাড়িতে অভিযান চালায় দুর্গাপুর থানা পুলিশ। অভিযানে আটক করা হয় বাড়ির মালিক হেলাল চৌধুরীকে। পরে ওই বাড়ি থেকে দুই নারী রোহিঙ্গাসহ আরো দুইজনকে আটক করা হয়। আটকের পর তাদের থানায় দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে দুই নারী রোহিঙ্গা শরণার্থী বলে স্বীকার করে। অপর দুইজন দালাল বলে নিশ্চিত হয় পুলিশ।

ওসি জানান, তাদের কথা বার্তায় প্রাথমিক ভাবে ধারণা করা হয় তারা রোহিঙ্গা। একই সাথে দুই দালালা স্বীকার করেছে তাদের বিদেশে পাঠানোর উদ্দেশ্যেই প্রসাবী হেলালের বাড়িতে তারা অবস্থান করছিলেন।

বাংলাদেশ সময়: ১২:১৮:৩৫   ১৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ