পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রথম পাতা » ছবি গ্যালারী » পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
বুধবার, ২৯ মে ২০১৯



---

পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট ভাই সোলায়মান হাওলাদারের শাবলের আঘাতে ঘুমন্ত অবস্থায় বড় ভাই ফোরকান হাওলাদার নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেবসাবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ফোরকান উপজেলার ঢেবসাবুনিয়া গ্রামের আঃ ছালাম হাওলাদারের ছেলে এবং ন্যাশনাল সার্ভিসের একজন কর্মী। তাকে হত্যার ঘটনায় ছোট ভাই সোলায়মান হাওলাদারকে মঙ্গলবার সকালে উপজেলার ঢেবসাবুনিয়া গ্রাম থেকে আটক করেছে ইন্দুরকানী থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে ফোরকান হাওলাদার (৩০) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই সোলায়মানকে (২৮) চড় মারে। পরে দুই ভাই তাদের নির্মাণাধীন একটি নতুন কাঠের ঘরের পাঠাতনে ঘুমাতে যায়। বড় ভাই ফোরকান ঘুমিয়ে পড়লে ছোট ভাই সোলায়মান একটি শাবল দিয়ে তার মাথায় পর পর তিনটি আঘাত করে। এতে ফোরকানের মাথা ফেটে গুরুতর আহত হন। এসময় তার চিৎকারে স্বজনরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফোরকানের বড় ভাই শাহীন জানান, ‘আমার ছোট ভাই সোলায়মানের মানসিক সমস্যা আছে। তাকে ফোরকান ওষধ খেতে বললে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় ও তাকে একটি চড় মারে। পরে রাতে সে শাবল নিয়ে ফোরকানকে ঘুমন্ত অবস্থায় মাথায় আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।’

এ ঘটনায় পিরোজপুরের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আইনানুগ ব্যবস্থা নিতে ইন্দুরকানী থানার ওসিকে নির্দেশ দেন।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, ছোট ভাই সোলায়মান হাওলাদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

বাংলাদেশ সময়: ১২:২৫:৪৬   ১৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ