টস হেরে ব্যাট করছে পাকিস্তান

প্রথম পাতা » খেলাধুলা » টস হেরে ব্যাট করছে পাকিস্তান
শুক্রবার, ৩১ মে ২০১৯



---

বিশ্বকাপে শুক্রবার নটিংহামের ট্রেন্ট ব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমেছে পাকিস্তান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ১৮.৩ ওভারে ৮ উইকেটে ৮১ রান। দুই দলই আজ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে। গতকাল ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকা ম্যাচ দিয়ে পর্দা উঠেছে আইসিসি বিশ্বকাপের ১২তম আসরের।

বিশ্বকাপে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ এর আগে ১০ ম্যাচে মুখোমুখি হয়। এর মধ্যে ক্যারিবীয়রা জিতেছে সাতটি ম্যাচে। পাকিস্তান জিতেছে তিনটি ম্যাচে। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ এবার বাছাইপর্ব খেলে মূল পর্বে জায়গা করে নিয়েছে। মূল টুর্নামেন্ট শুরুর আগে গত ২৮ মে প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪২১ রান করে ওয়েস্ট ইন্ডিজ জানান দিয়েছে যে, শক্ত লড়াইয়ের জন্য প্রস্তুত।

বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। আবার প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৩ উইকেটে হারে সরফরাজ আহমেদের দল। এরপর বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। পাকিস্তানের বিশ্বকাপ দলে শুরুতে ছিলেন না পেসার মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, হারিস সোহেল, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, অ্যাশলে নার্স, শেল্ডন কটরেল, ওশানে থমাস।

বাংলাদেশ সময়: ১৭:১৯:৫৬   ১৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ