শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পাকিস্তান

প্রথম পাতা » খেলাধুলা » শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পাকিস্তান
শুক্রবার, ৩১ মে ২০১৯



---

ব্যাটিং বিপর্যয়ে পড়েছে পাকিস্তান। শুরুতেই চার চারটি উইকেট হারিয়ে বসেছে সরফরাজের দল। দলীয় ৩৫ রানে দুই ওপেনার ইমাম-উল-হক এবং ফখর জামানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে পাকিস্তান।

অবস্থা আরো কঠিন হয়ে পড়ে তৃতীয় উইকেট হারিস সোহেলের পতনে। এসময় পাকিস্তানের দলীয় রান ৪৫। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৪ উইকেটে ৭১ রান। ওভার ১৪।

এর আগে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ। ইংল্যান্ডের নটিংহামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার।

ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে পড়ে যায় পাকিস্তান। ইনিংসের তৃতীয় ওভারে শেলডন কটরিলের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ইমাম-উল-হক। ১৭ রানে প্রথম উইকেট হারায় পাকিস্তান। ১১ বলে মাত্র ২ রান করেন ইমাম। এরপর ফেরেন অন্য ওপেনার ফখর জামান। ১৬ বলে ২২ রান করে আন্দ্রে রাসেলের বলে বোল্ড হন তিনি।

এখানেই শেষ নয় আন্দ্রে রাসেলের তাণ্ডব। তার বলে ক্যাচ দিয়ে ফিরে যান হারিস সোহেল। তিনি করেন ৮ রান। এসময় বাবর আজম দলের হাল ধরতে চেয়েছিলেন। কিন্তু তিনিও ২২ রান করে শাই হোপের হাতে ক্যাচ দেন। প্রথম সারির ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৭:২১:৪০   ১৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ