ফর্মে থাকা ইংল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামছে দুর্বল আফগানিস্তান

প্রথম পাতা » খেলাধুলা » ফর্মে থাকা ইংল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামছে দুর্বল আফগানিস্তান
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯



---

বিশ্বকাপের ২৪তম ম্যাচের দুর্দান্ত ফর্মে থাকা ইংল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামছে দুর্বল আফগানিস্তান। বাংলাদেশে সময় বিকাল সাড়ে ৩টায় ইংল্যান্ডের ওল্ড ট্র্যাফোর্ডের ম্যানচেস্টারে ম্যাচটি শুরু হবে।

চার ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের পথে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। গত দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশকে স্রেফ উড়িয়ে দিয়েছে তারা। আজ আফগানিস্তানের বিপক্ষে জিততে পারলে সেমির পথে তারা অনেকটাই এগিয়ে যাবে।

চোটের কারণে এই ম্যাচে খেলছেন না ইংলিশ ওপেনার জেসন রয়। অনিশ্চিত অধিনায়ক এউইন মরগান। আর মরগান না খেললে ইংল্যান্ডের নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। জেসন রয়ের বদলে খেলবেন জেমস ভিন্স। টানা দুই ম্যাচ পর একাদশে জায়গা পেতে পারে অফস্পিন অলরাউন্ডার মঈন আলীকে। আফগানিস্তানকে হারালে অস্ট্রেলিয়াকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে ইংল্যান্ড।

অন্যদিকে চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচের চারটিতেই হেরেছে আফগানিস্তান। একটি ম্যাচও ৫০ ওভার খেলতে পারেনি তারা। তাই দুর্দান্ত ফর্মে থাকা ইংল্যান্ডের বিপক্ষে আজ আফগানদের আরও কঠিন পরীক্ষা দিতে হবে। জোফরা আর্চার ও মার্ক উডের গতির সামনে তাদের মাথা তুলে দাঁড়ানোই কঠিন হতে পারে।

আজ ম্যানচেস্টারে বৃষ্টির সম্ভাবনা কম। সকালে আকাশ কিছুটা মেঘাচ্ছন্ন থাকলেও সময় গড়ানোর সঙ্গে সঙ্গে রৌদ্রোজ্জ্বল ঝলমলে আবহাওয়া দেখা যাবে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। সকালে মেঘাচ্ছন্ন আবহাওয়ার কারণে টসজয়ী দল শুরুতে বোলিং করতে পারে। আকাশে রোদের দেখা মিললেই স্পিনাররা ভালো করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৩:৩১:৫৬   ১৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ