আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
সোমবার, ৮ জুলাই ২০১৯



---

আজ ৮ জুলাই ২০১৯, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আপনাকে ঝামেলায় ফেলার চেষ্টাও করতে পারে। হতাশ হওয়ার কিছু নেই। কৌশলের সঙ্গে পদক্ষেপ নিলে সব বাধা কাটিয়ে উঠতে পারবেন। পদোন্নতির সম্ভাবনার তারিখ কোনো কারণে পিছিয়ে যেতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

ব্যবসায়িক কাজে আজ নতুন কিছু করার চেষ্টায় সফল হতে পারেন। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আত্মীয়স্বজনের আচরণ সম্পর্কে খেয়াল রাখুন। আর্থিক প্রাপ্তিযোগের কারণে আপনার মনটা আজ উৎফুল্ল থাকবে।

মিথুন : ২১ মে-২০ জুন

হিসাবে আজ বড় পরিমাণ অর্থনাশের আশঙ্কা রয়েছে। যৌথ ও কারিগরি কাজে বা ব্যবসায় অংশীদারদের সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। কাউকেই আজ বিশ্বাস করে লেনদেন করবেন না। দূরের যাত্রায় প্রয়োজনীয় কাগজপত্র সাবধানে রাখুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে আপনার অধীনস্থদের ওপর নতুন দায়িত্ব দিলে তা বাস্তবায়নের মধ্য দিয়ে সুনাম অর্জিত হবে। বেকারদের কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। শিল্প ও সাহিত্য সংক্রান্ত আলোচনায় রাজনীতিকে টেনে না আনাই উত্তম হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কারও কথায় উদ্বুদ্ধ হয়ে আর্থিক সিদ্ধান্ত বাস্তবায়নের ব্যাপারে অতি উৎসাহ না দেখানই উত্তম হবে। আপনার পরিচিত ও খুবই বিশ্বস্ত কেউ আজ বিশ্বাস ভঙ্গ করে আপনার বিরুদ্ধে কাজ করতে পারে। নিচের দিকে নামার সময় সতর্ক থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কাউকে আজ কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়ার আগে বিষয়টি সম্পর্কে ভেবে নিন। আপনার জন্য দিনটি আজ অনেকটাই শুভ। বড় ধরনের ব্যাংক ঋণ বা এককালীন বড় অঙ্কের অর্থ হাতে আসতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

চিকিৎসা ও শিক্ষা পেশায় নিয়োজিতদের কাজের জন্য প্রশংসিত হবেন। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি বা আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ ও জনসংযোগমূলক কাজে অগ্রগতি হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। আজ কোনো কাজকেই অসম্ভব বলে মনে করে বসে থাকা বোকামি হবে। কৌশলের সঙ্গে শুরু করুন, সুফল পাবেন। যাত্রা শুভ হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পরিবারের প্রতি অসচেতনতার কারণে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। খুচরা ব্যবসায়ী ও ঠিকাদারি কাজে নিয়োজিত ব্যক্তিদের জন্য আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চলার দিন। তাতে করে বড় ধরনের কাজ পেতে সুবিধা হবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

গবেষণাধর্মী কাজের জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। মানসিক অস্থিরতা নিরসনে প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। জমিজমা সংক্রান্ত দলিলপত্র কাজে লাগতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বন্ধুদের মধ্যে কেউ আজ নতুন কোনো প্রস্তাব নিয়ে আসতে পারে। সে ব্যাপারে হঠাৎ কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। আস্থার সঙ্গে আজ আপনার সব কাজ সম্পাদনের জন্য কারও সহযোগিতা নিতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পরিবারের প্রয়োজনীয় কেনাকাটায় সম্ভব অনুযায়ী আর্থিক সহায়তা প্রদান করতে দ্বিধা করবেন না। ধর্মীয় কাজে মন দিলে মানসিক শান্তি পাবেন। একটু চেষ্টা করলেই পুরনো কোনো সম্পর্ক পুনরুদ্ধারে অগ্রগতি হবে।

বাংলাদেশ সময়: ১৩:৫১:১৯   ১১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ