নাইট ক্লাবে শাহরুখের মেয়ের

প্রথম পাতা » ছবি গ্যালারী » নাইট ক্লাবে শাহরুখের মেয়ের
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯



---

রায়ই খবরের শিরোনামে আসেন শাহরুখ খানের মেয়ে সুহানা। বাবার কারণে না সুহানা নিজেই এখন বেশ জনপ্রিয়। বলিউডের প্রথম সারির ফ্যাশন সচেতন সেলেব কিড হিসেবে তার বেশ সুখ্যাতি রয়েছে। অভিনয়ে না আসলেও নানা কারণেই আলোচনায় থাকেন সোহানা। তার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে নানা সময়ও।

বেশ আগেই লন্ডনে আর্ডিংলি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহরুখ কন্যার নাচের ভিডিও লুফে নিয়েছিল নেটিজনরা। মাঝে মধ্যে বন্ধুদের সঙ্গে আড্ডারি ভিডিও নিজেই প্রকাশ করেন। এবার মুম্বাইয়ের একটি নাইট ক্লাবের ভিডিও দিয়ে আলোচনা সুহানা।

সম্প্রতি, মুম্বইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা সুহানা ও তার বন্ধুদের। কেউ গোপনে ধারণ করেছে ভিডিওটি।

এদিকে শাহরুখ কন্যা কবে অভিনয়ে আসছেন? এই প্রশ্ন ঘুরছে শাহরুখ ভক্তদের মুুখে মুখে। সুহানা আপাতত তার পড়াশোনা নিয়েই ব্যস্ত।

মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ বলেছেন, ‘সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শিগগিরই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।’

এর আগে শাহরুখের শেষ ছবি ‘জিরো’তে ক্যামেরার পেছনে কাজ করেছেন সুহানা। নিয়মিত মঞ্চে অভিনয়ও করেন। বোঝায় যাচ্ছে, পড়াশোনা শেষ না করা পর্যন্ত সম্ভবত পেশাদার হিসেবে কাজ করবেন না তিনি।

বাংলাদেশ সময়: ১৪:৫০:২৩   ১৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ