তামিম-সাকিবের ব্যাটে দারুণ খেলছে বাংলাদেশ

প্রথম পাতা » খেলাধুলা » তামিম-সাকিবের ব্যাটে দারুণ খেলছে বাংলাদেশ
সোমবার, ১৫ জানুয়ারী ২০১৮



---ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের দেয়া ১৭১ রানের জয়ের টার্গেটে এখন ব্যাট করছে বাংলাদেশ। দলীয় ৩০ রানে বিজয় ফিরে গেলেও স্ট্রাইক রোটেট করে খেলে ভালোভাবেই এগিয়ে যাচ্ছে টাইগাররা। বিজয় ব্যক্তিগত ১৯ রানে ফিরে যান। তিন নম্বরে এসে দেখেশুনে খেলছেন সাকিব আল হাসান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫.১ ওভারে এক উইকেট হারিয়ে ৮৪ রান।

ইনিংসের চতুর্থ ওভারে সিকান্দার রাজার বলে ক্রেইগ আরভিনের হাতে ধরা পড়েন এনামুল হক বিজয়। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ১৭০ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে। সফরকারীদের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন সিকান্দার রাজা। আর বাংলাদেশের পক্ষে সাকিব আল হাসান ৩টি, মাশরাফি বিন মুর্তজা ১টি, সানজামুল ইসলাম ১টি, মোস্তাফিজুর রহমান ২টি ও মোস্তাফিজুর রহমান ২টি করে উইকেট নেন।

বাংলাদেশ আজ তিন পেসার নিয়ে একাদশ সাজিয়েছে। তিন পেসার হলেন মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান। স্পেশাল স্পিনার হিসাবে একাদশে রাখা হয়েছে সানজামুল ইসলামকে। ২০১৫ সালের আইসিসি বিশ্বকাপের পর আজ প্রথমবারের মতো ওয়ানডে ক্রিকেট খেলতে নেমেছেন ওপেনার এনামুল হক বিজয়। সৌম্য সরকারকে এই সিরিজের স্কোয়াডে রাখা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭:০৯:৫৮   ২৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ