যে কারণে বাদ পড়লেন আর্থার

প্রথম পাতা » খেলাধুলা » যে কারণে বাদ পড়লেন আর্থার
মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯



---

বিশ্বকাপে ধরাশায়ী হয়েছে পাকিস্তান। সেমিফাইনাল খেলতে ব্যর্থ হয়েছে মিকি আর্থারের দল। বিশ্বকাপের পর পাকিস্তান দলে ছাটাই শুরু হয়। সেই কোপটা এসে লাগে কোচ আর্থারের গায়েও।

আর্থার আশাবাদী ছিলেন আরও দুই বছর কোচ থাকবেন। কিন্তু প্রধানমন্ত্রী ইমরান খান কোচিং স্টাফদের ওপর নাখোশ। তিনি তাদের চুক্তির মেয়াদ বাড়াতে রাজি ছিলেন না।

সূত্র বলছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের ক্রিকেট কমিটির একজন প্রভাবশালী সদস্য এবং বোর্ডের কয়েকজন কর্মকর্তা আর্থারকে নিশ্চিত করেছিলেন যে বিশ্বকাপ ব্যর্থতার পরও থাকছেন তিনি। এরপরই তার বিশ্বাস পোক্ত হয় যে, আরও দুই বছর সরফরাজদের কোচ থাকবেন তিনি।

ওই সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, অনেকের কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর আর্থার অনেক আত্মবিশ্বাসী ছিলেন। এজন্য তিনি লাহোরে এসেছিলেন এবং চুক্তির মেয়াদ বাড়ানো হবে এমন আশা নিয়ে কয়েকটা দিন কাটিয়েছেন। কিন্তু পিসিবি যখন ঘোষণা দিলো যে তাকে আর তার সাপোর্ট স্টাফদের রাখবে না, তখন তিনি হতাশ ও বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন।

পিসিবি সভাপতি এহসান মানি বোর্ডের প্রধান পৃষ্ঠপোষক ইমরানের সঙ্গে আর্থারের ব্যাপারে আলোচনা করেন। কিন্তু প্রধানমন্ত্রী সাফ জানিয়ে দেন, বিশ্বকাপের ব্যর্থতার পর আর্থারকে রাখার কোনো প্রশ্নই উঠে না। নতুন টিম ম্যানেজমেন্ট গঠন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫:৫৪:১৫   ১৩৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ