হাফ ডজন ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত নারী হকি দল

প্রথম পাতা » খেলাধুলা » হাফ ডজন ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত নারী হকি দল
বুধবার, ১৪ আগস্ট ২০১৯



---

নারী জুনিয়র এএইচএফ কাপ হকি খেলতে সিঙ্গাপুর যাওয়ার আগে ৬টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। মেয়েদের জন্য দারুণ এই সুযোগ করে দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। প্রতিপক্ষ ভারতের মেয়েরা।

সাই (স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া) ন্যাশনাল স্পোর্টস উইমেন্স হকি টিম নামে ভারতের মেয়েরা এ মাসের তৃতীয় সপ্তাহে ঢাকায় আসছে এই ফ্রেন্ডলি ম্যাচ খেলতে। বাংলাদেশ হকি ফেডারেশনের একটি সূত্র ভারতীয় মেয়েদের বাংলাদেশ সফরের বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলাদেশ হকি ফেডারেশন ১৮ থেকে ২৮ আগস্ট- এই সময়ের মধ্যে ৬টি ম্যাচ খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছিল ভারতের দলটি। দলটি বাংলাদেশে আসার পরই ম্যাচ ৬টির দিনক্ষণ চূড়ান্ত করবে হকি ফেডারেশন।

বাংলাদেশের মেয়েদের সিঙ্গাপুর যাওয়ার কথা ৪ সেপ্টেম্বর। ৯ থেকে সেপ্টেম্বর হবে ৮ দেশের এই টুর্নামেন্ট। বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। প্রতিপক্ষ হংকং, উজবেকিস্তান ও স্বাগতিক সিঙ্গাপুর। ‘এ’ গ্রুপের দলগুলো হচ্ছে-চাইনিজ তাইপে, কাজাখস্তান, নেপাল ও শ্রীলংকা।

৯ সেপ্টেম্বর বাংলাদেশ উদ্বোধনী ম্যাচ খেলবে হংকংয়ের বিরুদ্ধে। দ্বিতীয় ম্যাচ ১১ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিরুদ্ধে এবং গ্রুপের শেষ ম্যাচ ১২ সেপ্টেম্বর স্বাগতিক সিঙ্গাপুরের বিরুদ্ধে। ফাইনাল ১৫ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ২০:৪১:৫১   ১৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ