আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯



---

আজ ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলের পুরনো কোনো বিরোধের অবসানে নতুন পদস্থ কারও সহযোগিতা পাওয়া সহজ হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের প্রেমের বিষয়টি আজ বিয়ের দিকে রূপান্তর লাভ করতে পারে। যাত্রা শুভ নাও হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয় সমাগমে পারিবারিক কাজ কিছুটা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের কোনো সুখবর আপনার কাজের গতিকে বাড়িয়ে দিতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

খেয়ালিপনা ছেড়ে জটিল কোনো কাজ সম্পাদনে আজ বয়স্ক ও প্রভাবশালীদের মতামতকে গুরুত্ব দিন। সামাজিক ও রাজনৈতিক ব্যাপারে সময়মতো পদক্ষেপ নিতে দ্বিধা করবেন না। প্রেম ও রোমান্টিক বিষয়ে আবেগ পরিহার করে চলুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

নিজের কর্মস্থল বা ব্যবসায়িক ক্ষেত্রে সতীর্থ বিপরীত লিঙ্গের সহযোগিতা না চাওয়াই উত্তম হবে। তরুণদের আজ সামাজিক কাজে মনোনিবেশ কল্যাণ বয়ে আনবে। কারও কারও ক্ষেত্রে বৈদেশিক চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

রাজনৈতিক কাজে মনোযোগ দিন। কাজে অবহেলা না করে জনসংযোগ ও প্রচারমূলক যে কোনো ধরনের কাজে নিজেকে মনোনিবেশ করুন। দূরে থাকা মা-বাবা বা সন্তানের সঙ্গে দেখা করলে মানসিকভাবে আপনি ভালো থাকবেন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বিয়ের যোগ ও রোমান্টিক বিষয়ে সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। তবে কারও কারও ক্ষেত্রে মানসিক অস্থিরতার কারণ হতে পারে। বড় ধরনের ব্যাংক ঋণ বা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। দূরের যাত্রায় পানাহারে সাবধান থাকুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

প্রিয়জনের সান্নিধ্যে দিনটি আনন্দময়তায় ভরে উঠতে পারে। বিপরীত লিঙ্গের পরিচিত কেউ আজ আপনার আর্থিক সহায়তায় এগিয়ে আসতে পারে। সহকর্মীদের কেউ আজ আপনার বিরুদ্ধে কাজ করতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রভাবশালীদের ভালো ব্যবহার আপনার জন্য কল্যাণকর হতে পারে। কর্মস্থলে নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে একটু বেশি সময় নিতে পারেন। কাউকে চাকরি সংক্রান্ত কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না।

মীন : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ আপনার বন্ধুরা আপনাকে উত্তেজিত করতে পারে। আজ বন্ধুদের ইমোশনাল বিষয়ে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। যা করবেন ভেবেচিন্তে করুন। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

বাংলাদেশ সময়: ১৪:৩০:০৮   ১৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ