আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯



---

আজ ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

প্রভাবশালী কেউ আপনার আচরণে ক্ষুব্ধ হতে পারে। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। প্রেম ও বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। দূরের যাত্রাপথে না ঘুমানোই ভালো এবং পথে ফলমূল খাবার সময় সাবধানে খাবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

ঘরে-বাইরে বা কর্মস্থলে সব স্থানেই আজ আপনাকে কৌশলের সঙ্গে পদক্ষেপ নিতে হবে। শত্রু আজ সচেষ্ট থাকতে পারে। বৈদেশিক যোগাযোগ উন্নতির জন্য সহায়ক হতে পারে। দূরের যাত্রায় রাজনৈতিক আলোচনা না করাই উত্তম হবে।

মিথুন : ২১ মে-২০ জুন

সচেতন না থাকলে জরুরি কোনো গোপন বিষয় ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনটি মহিলাদের কেনাকাটার জন্য শুভ। নিজের ছাড়াও আত্মীয়-স্বজনের জন্য দৃষ্টিনন্দন কোনো জিনিস উপহার হিসেবে দিয়ে প্রশংসিত হতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে সতীর্থদের সঙ্গে দিনটি আজ আনন্দেই কাটতে পারে। অপরাহ্নের পর প্রিয়জনের সঙ্গে ভ্রমণে মানসিক শান্তি পেতে পারেন। বিপরীত লিঙ্গের কেউ আজ আপনাকে চিন্তার ভেতর ফেলে দিতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পরিচিত কেউ আজ আপনাকে প্রতারিত করতে পারে। সাবধানে পদক্ষেপ নিন। সামান্য কোনো কারণ নিয়ে বন্ধুদের সঙ্গে বিরোধ চরমে উঠতে পারে। বৈদেশিক কোনো বিষয় আপনার জন্য সুখবর বয়ে আনতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

উত্তেজনা পরিহার করে বন্ধুদের সঙ্গে নতুন করে ব্যবসায়িক ক্ষেত্র সম্প্রসারণে উদ্যোগ নিতে পারেন। প্রিয়জনেরে কল্যাণে মনোযোগী হোন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। তবে প্রেম ও রোমান্সের ব্যাপারে প্রিয়জনের মতামতকে গুরুত্ব দিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ নিজের কর্মক্ষেত্রে মধ্যম সারির কর্মকর্তাদের সঙ্গে কৌশলী হতে হবে। কোনো ক্রমেই ক্ষোভ প্রকাশ করা যাবে না। বিপরীত লিঙ্গের সহায়তা নিতে চাইলে যথেষ্ট সহযোগিতা পাবেন। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

অংশীদারি ব্যবসায় আজ লেনদেন নিয়ে ঝামেলা দেখা দিতে পারে। বয়স্ক ও প্রভাবশালীদের আন্তরিক সহায়তা কল্যাণে আসবে। বিদেশে অবস্থানরত সন্তান বা নিকটজনের সঙ্গে আজ যোগাযোগের চেষ্টা করুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

এত দিনের বাধা কাটিয়ে ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর চেষ্টা ফলপ্রসূ হবে। জমি সংক্রান্ত বিষয়ে দলিলপত্রসহ গ্রামের বাড়ির সমস্যা সমাধানে যেতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

চাকরিজীবীদের কর্মস্থলে পদস্থদের এবং বয়স্ক ব্যবসায়ীদের সঙ্গে আলাপ আলোচনাকালে উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে আজ একটু দূরে থাকুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বৈদেশিক যোগাযোগের কারণে চুক্তিভিত্তিক ব্যবসায়ীদের জন্য আজ নতুন চুক্তি লাভের সম্ভাবনা রয়েছে। কোনো রকম দ্বিধা না করে আপনার নির্ধারিত পরিকল্পনা বাস্তবায়নে আত্মীয়-স্বজনদের কাজে লাগাতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মস্থলে আপনার দায়িত্ব আজ অনেকটা বাড়বে। এতে করেও ব্যস্ততার মধ্য দিয়ে দিন কাটাতে হতে পারে। পাওনা আদায়ের ব্যাপারে পুরনো কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। বিনোদনমূলক ভ্রমণ ও রোমান্স শুভ।

বাংলাদেশ সময়: ১৩:১৯:৫৭   ১০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ