আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯



---

আজ ১৯ অক্টোবর ২০১৯, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান-খয়রাত ও ধর্মীয় কাজে মন দিন। যাত্রাপথে অতিরিক্ত কথা বলা থেকে নিজেকে সংযত রাখার চেষ্টা করলে ভালো হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

পারিবারিক কাজে সময় দিন। এক্ষেত্রে কোনো অবহেলা ঝামেলার সৃষ্টি করতে পারে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে উত্তেজনা প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে। প্রেমিক ও প্রেমিকাদের বিয়ের ব্যাপারে কৌশলী হতে হবে।

মিথুন : ২১ মে-২০ জুন

দূরের কোনো যোগাযোগে বন্ধুরা প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াতে পারে। আলাপ-আলোচনায় বিনয়ী ও কৌশলী হতে হবে। দিনটি ব্যবসায়ীদের জন্য শুভ। তবে হঠকারী সিদ্ধান্ত পজেটিভ কাজকেও নেগেটিভ করে দিতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রশাসনিক কাজে বিশ্বস্ত ও অভিজ্ঞদের মতামতকে গুরুত্বসহকারে গ্রহণ করুন। বেকারদের জন্য নতুন কোনো চাকরি লাভের সুযোগ আসতে পারে। খুব জরুরি না হলে কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নেয়া ঠিক হবে না।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কোনো কারণে বাসায় আত্মীয় সমাগম বেড়ে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডায় যে কোনো ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। আর্থিক ব্যয় সংকোচনের জন্য খুব একটা কৃপণতা করার দরকার নেই।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

জরুরি ও গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগান সহজ হবে। নিজের গোপন কোনো বিষয় নিয়ে বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করা ঠিক হবে না। আর্থিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে অনেক অগ্রগতি হবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আলাপ-আলোচনায় কৌশলী হোন ও উত্তেজনা পরিহার করুন। পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ বাঁধতে পারে। কারও কথায় নির্ভর করে নতুন করে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে তা ভালোভাবে যাচাই-বাছাই করে নিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

বিদেশ সংক্রান্ত যোগাযোগের ক্ষেত্রে আপনার মধ্যে এক ধরনের চাঞ্চল্য সৃষ্টি হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণের মধ্যে রেখে কৌশলের সঙ্গে উদ্যোগ নিলে তার বাস্তবায়নে যথেষ্ট অগ্রগতি হবে। দূরের যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পূর্বপরিকল্পনা বাস্তবায়নে বিপরীত লিঙ্গের পদস্থ কেউ বা রাজনৈতিক কোনো নেতার সহায়তা চাইলে তা সহায়ক ভূমিকা রাখবে। তবে বন্ধুদের কারও সঙ্গে বিষয়টি নিয়ে তার ওপর দায়িত্ব অর্পণ করা ঠিক হবে না।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আর্থিক বিষয় নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন। বিপরীত লিঙ্গ সম্পর্কে সতর্ক থাকতে হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ বিদেশ যাত্রার সুযোগ সৃষ্টি হতে পারে। সব ধরনের উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। আপনার বাড়িতে আত্মীয়-স্বজনের সমাগম বৃদ্ধি পেতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে উদ্যোগ নিন তবে কোনো ধরনের কার্পণ্য করা যাবে না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রিয়জনের কাজে সহযোগিতা করা খুব বেশি প্রয়োজন, নিজের কাজের ফাঁকে সময় বের করে হলেও। সরকারি চাকরিজীবীদের দাফতরিক কাজে আরও বেশি মনোযোগী হতে হবে।

বাংলাদেশ সময়: ১৩:৫৬:৩৩   ২১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ