আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ২ নভেম্বর ২০১৯



---

আজ ২ নভেম্বর ২০১৯, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মক্ষেত্রে আজ নতুন অতিরিক্ত দায়িত্ব লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ার ব্যবসায়ীদের আবেগপ্রবণ হয়ে অতিরিক্ত বিনিয়োগ থেকে নিজেকে বিরত রাখতে হবে। প্রিয়জন ও সন্তানের স্বাস্থ্যের দিকে যথাসম্ভব খেয়াল রাখুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আগের চেষ্টার ফসল হিসেবে আজ অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না।

মিথুন : ২১ মে-২০ জুন

অনেক ঝামেলার যোগ থাকলেও দিনটি আপনার স্বাভাবিকভাবেই কেটে যাবে। কোনো সুখবর আপনার পরিবারের সদস্যদের আবেগ আপ্লুত করতে পারে। বিশ্রামের পরিবর্তে আজ নতুন করে পরবর্তী পরিকল্পনা নিয়ে ভাবতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে সৃজনশীল কাজে প্রভাবশালীদের সহযোগিতা পাবেন। কর্মীদের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কাজে লাগান সহজ হবে। পারিবারিক ক্ষেত্রে আজ নিকট আত্মীয়ের সঙ্গে যোগাযোগ এড়িয়ে চলার চেষ্টা করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বিয়ের লেনদেন ও চাহিদার ব্যাপারটি বাস্তবায়নের আগে ঘনিষ্ঠজনদের সঙ্গে আলোচনা করে নিলে ভালো করবেন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ আসবে। কোনো ধরনের লেনদেনের আগে পরিচিতজনদের দিয়ে যাচাই করে নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

প্রিয়জন কেউ আজ আপনার আর্থিক কষ্ট নিরসনে সহায়তা করতে পারে। নতুন কোনো কাজ শুরু করা থেকে আজ বিরত থাকুন। অন্য কাউকে দায়িত্ব না দিয়ে নিজেই তা সম্পাদনের চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

ব্যবসায়িক যোগাযোগ ও জনসংযোগ কাজে অগ্রগতি হবে। ইচ্ছা করলে আজ অন্যের ওপর দায়িত্ব অর্পণ করে একটু অবসর নিতে পারেন। পুরনো গুরুত্বপূর্ণ নথি আজ খুঁজে পেতে পারেন। যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ অন্যের ওপর নির্ভর করে কোনো কাজে হাত দেবেন না। বেসরকারি ও সরকারি কর্মজীবীদের জন্য দিনটি আজ শুভ। প্রশাসনিক দায়িত্ব পালনে কঠোর ভূমিকা নিতে হতে পারে। বয়স্ক কারও দূরের যাত্রায় কাউকে সঙ্গে নিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আর্থিক প্রাপ্তিযোগের কারণে আপনার মনটা আজ উৎফুল্ল থাকবে। তবে কারও কারও ক্ষেত্রে তা উল্টাও হতে পারে । বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। আজ লটারি জেতার সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ খেলাধুলা, বিনোদন অনুষ্ঠান ও ব্যস্ততার মধ্যে দিনটি কেটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না। জমিজমার বিষয়ে মনোযোগী হোন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ বিশেষ করে শিক্ষক ও আইনজীবীদের জন্য দিনটি বিশেষভাবে উল্লেখযোগ্য। এদিন নিজ নিজ কর্মক্ষেত্রে আর্থিক বৃদ্ধিসহ পদোন্নতির ও মানোন্নয়নের সম্ভাবনা দেখা দিতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দিনটি একটু অলসভাবের মধ্য দিয়ে কেটে যেতে পারে। জরুরি কাজ সম্পাদনের জন্য দিনের প্রথমভাগ মোটামুটি ভালো হবে। রাজনৈতিক যোগাযোগ আপনাকে আশাবাদী করে তুলতে পারে।

বাংলাদেশ সময়: ১৫:৩১:০৬   ৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ