ধোনিকে বাদ দেয়ার ‘গুঞ্জন’, যা বলল চেন্নাই

প্রথম পাতা » খেলাধুলা » ধোনিকে বাদ দেয়ার ‘গুঞ্জন’, যা বলল চেন্নাই
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯



---

২০২০ সালের ২৩ মার্চ আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে আইপিএলের ত্রয়োদশ সংস্করণের। আগামী ১৯ ডিসেম্বর সিটি অব জয় কলকাতায় হবে এবারের আসরের মেগা নিলাম। এর আগে গুঞ্জন মহেন্দ্র সিং ধোনিকে ছেড়ে দিচ্ছে চেন্নাই সুপার কিংস!

ক্যাপ্টেনকুলের এক ভক্ত এমন দাবি করে সোশ্যাল মিডিয়া টুইটারে লিখেছেন, বিশ্বস্ত সূত্রে জানা গেছে- এবার ধোনিকে ছেড়ে দিতে পারে চেন্নাই।

এ পোস্টের পর সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। একের পর এক টুইটে সত্যতা জানতে চান ধোনি-ফ্যানরা। অবশেষে নীরবতা ভাঙল ফ্র্যাঞ্চাইজিটি। চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে টুইট করে ওই ক্রিকেটপ্রেমীর দাবি নাকচ করে দেয়া হয়েছে। সঙ্গে মজা করে লেখা হয়েছে- হ্যাঁ! একদম ঠিক ধোনিকে তড়িঘড়ি আমরা ছেড়ে দিচ্ছি।

এখানেই না থেমে ওই ভক্তকে উদ্দেশ্য করে লেখা হয়েছে- ধোনিকে নয়, যেখান থেকে এ খবর ছড়িয়েছে, তাকে এবার গুডবাই জানানোর সময় এসেছে।

দুই বছরের নির্বাসনের পর আইপিএলে প্রত্যাবর্তন করে ধোনির অধিনায়কত্বে ফের ট্রফি জেতে চেন্নাই। ২০১৮ সালে টুর্নামেন্ট ইতিহাসে তৃতীয়বার শিরোপা অর্জন করে তারা।

এ মুহূর্তে অবশ্য খেলার মধ্যে নেই মাহি। গেল জুলাইয়ে বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ভারতের জার্সিতে খেলেন তিনি। ইংল্যান্ডের মাটিতে সেই সেমিফাইনালের পর আর কোনো ধরনের ক্রিকেটে ফেরেননি উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

ফলে ধোনির অবসর জল্পনা নিয়ে ক্রমাগত ধোঁয়াশা তৈরি হয়েছে। এবার আইপিএলের আগে তাকে ছেড়ে দেয়া হতে পারে- এ গুজবে ভারতীয় সাবেক অধিনায়ককে নিয়ে আলোচনা আরও বাড়ল!

বাংলাদেশ সময়: ১৫:০৯:০৩   ১৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ