অবশেষে কামব্যাক নিয়ে মুখ খুললেন ধোনি

প্রথম পাতা » খেলাধুলা » অবশেষে কামব্যাক নিয়ে মুখ খুললেন ধোনি
বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯



---

কবে ২২ গজে ফিরবেন মহেন্দ্র সিং ধোনি? গেল কয়েক মাস ধরেই প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে। কিন্তু বোর্ড থেকে নির্বাচকরা কেউ-ই এর উত্তর দিতে পারছেন না। ফলে গুঞ্জনের ডালপালা মেলতেই আছে।

ক্রিকেটে না থেকেও যেন প্রবলভাবে রয়ে গেছেন ধোনি। কখনও তার অবসর নিয়ে সরগরম ক্রিকেটমহল তো কোনো সময় ক্যাপ্টেনকুলের কামব্যাক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

অবশেষে ধোঁয়াশা দূর করলেন মাহি। প্রত্যাবর্তন প্রশ্নে মুখ খুললেন তিনি। এক অনুষ্ঠানে তার অঘোষিত অবসর জীবন নিয়ে প্রশ্ন করেন সাংবাদিক। জবাবে ধোনি বলেন, আগামী জানুয়ারি পর্যন্ত আমাকে এ প্রশ্ন করবেন না।

অবশ্য এই একটি বাক্য ছাড়া মুখে আর কোনো বুলি আওড়াননি সর্বকালের সেরা ভারতীয় অধিনায়ক। তো তার উত্তরে কী কী সম্ভাবনা তৈরি হচ্ছে?

এখন ধরেই নেয়া যায় অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে ফিরতে পারেন ধোনি। জানুয়ারিতে ঘরের মাঠে অজিদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ভারত। তাতে ফিরতে পারেন তিনি।

এর পর অ্যাওয়ে সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। সেখানে ধোনিকে জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে। আসন্ন আইপিএল খেলছেন তা প্রায় সুনিশ্চিত। চেন্নাই সুপার কিংসের দায়িত্ব নিজ কাঁধেই নেবেন তিনি।

বিশ্বস্ত সূত্র জানায়, আইপিএল শেষেই নিজের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ধোনি। তিনি ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন কিনা-সেটিও নির্ভর করছে এর ওপর।

এ প্রসঙ্গে ভারত হেড কোচ শাস্ত্রী বলেন, নীল জার্সিতে ধোনির ফেরাটা পুরোটাই আগামী বছরের আইপিএলে পারফরম্যান্সের ওপর নির্ভর করবে।

বাংলাদেশ সময়: ১৫:০৭:৪৭   ৩৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ