চুয়াডাঙ্গায় বোমাসহ চার ‘ডাকাত’ গ্রেপ্তার

প্রথম পাতা » খুলনা » চুয়াডাঙ্গায় বোমাসহ চার ‘ডাকাত’ গ্রেপ্তার
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮



---চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুল হকের ছেলে হোসেন আলী (২৭), চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের সর্দারপাড়ার সাইদুর রহমানের ছেলে লাভলু (৩২), দামুড়হুদা উপজেলার ওসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে সেলিম (২৫) ও একই উপজেলার কালিয়াবকরী গ্রামের বদর উদ্দীনের ছেলে আব্দুস সামাদ (৩৩)।

পুলিশ জানায়, হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে বেশ কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই মাঠে অভিযান শুরু করে। এ সময় পুলিশ দেখে বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে চারজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারদের মধ্যে তিনজন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির অভিযোগ রয়েছে। গ্রেপ্তারদের জেলা গোয়েন্দা পুলিশের দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলাদেশ সময়: ১২:৪৪:১১   ৩৯১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা: আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা
মাগুরায় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
সাতক্ষীরায় সীমান্তে ১৪৮টি আংটিসহ একজন আটক
খুলনায় হত‌্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
খুলনা-মংলা ব্রডগেজ লাইনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন
যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
নড়াইলে সাংসদের স্ত্রীর বিরুদ্ধে মামলা
ভারতে পাচারকালে ২২ বাংলাদেশি উদ্ধার, গ্রেফতার ১
সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করায় কর কর্মকর্তা চাকরিচ্যুত
সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে- ভূমিমন্ত্রী

আর্কাইভ