সাহসের সঙ্গে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: ফখরুল

প্রথম পাতা » গাজীপুর » সাহসের সঙ্গে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: ফখরুল
বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮



---বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখন সবার ঐক্য প্রয়োজন। সাহসের সঙ্গে সবাইকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সরকার জনগনের বিরুদ্ধে অবস্থান গ্রহন কৃরেছে। জনগনকে তারা ভয় পায়। মানুষের যে গনতান্ত্রিক অধিকার আছে সেগুলিকে সরকার গুরুত্ব দেয় না।

তিনি বুধবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের মাঝুখান এলাকায় পুলিশ হেফাজতে নিহত ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনের বাড়িতে তার পরিবারের সঙ্গে দেখা করতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, সম্পূর্ন বেআইনিভাবে জাকির হোসেন মিলনকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। যারাই গনতন্ত্রকে দেখতে চায়, তাদেরই আজ নির্যাতনের শিকার হতে হচ্ছে। তাই আমরা বার বার বলে আসছি, এই সরকার যতোদিন থাকবে ততোদিন জনগনের কষ্ট হবে। এই সরকার দীর্ঘদিন ধরে মানবাধিকার বিরোধী কাজ করছে। নির্যাতন নিপিড়ন করে সরকার বিরোধী দলকে দমন করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। একদলীয় শাসন ব্যবস্থা প্রবর্তন করতে চাইছে।

মির্জা ফখরুল আরো বলেন, দলের নেতা জাকির হোসেন মিলন শহীদ হয়েছে। তার মতো আরো অনেক নেতাই নির্যাতনের শিকার হয়ে শহীদ হয়েছে। জাকির হোসেনের বাবা নেই। আজ তার পরিবার অসহায় অবস্থায় আছে। তার স্ত্রী, দুই বাচ্চা, তার মা এক করুন অবস্থার মধ্যে বেঁচে আছে। এ রকম শত শত, হাজার হাজার পরিবার আছে বাংলাদেশে।

মির্জা ফখরুল ইসলাম ওই সময় নিহত ছাত্র দল নেতা জাকির হোসেন মিলনের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার পরিবারকে এক লাখ টাকা অনুদান প্রদান করেন। পরে তিনি নিহত মিলনের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত এবং দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারন সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, বিএনপি নেতা সাঈদ সোহরাব, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ সাংগঠনিক সম্পাদক মো. নুরুল হুদা ভূইয়া নূরু, ছাত্রদল ঢাকা উত্তরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাখাওয়াৎ হোসেন, গাজীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হান্নান মিয়া হান্নু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১:১৬:১৩   ৩১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গাজীপুর’র আরও খবর


উৎপাদনশীলতা দ্বিগুণ করতে আরো উন্নত জাতের ধান উদ্ভাবন করতে হবে - কৃষিমন্ত্রী
রাজধানীর আরব আমিরাত ভিসা সেন্টারে এসি বিস্ফোরণ, নিহত ১
কালিয়াকৈরে আগুনে পুড়ে নিহত চার, অর্ধ শতাধিক ঘর পুড়ে ছাই
মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ২৬ মার্চ - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
গাজীপুরে অজ্ঞান পার্টির ৪ সদস্য ও ৩ ছিনতাইকারী আটক
কালিয়াকৈরে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সরকারি সহযোগিতার আশ্বাস দিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত
গাজীপুরের কালিয়াকৈরে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ১
কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২
বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনার মূর্ত প্রতীক - যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

আর্কাইভ