আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শুক্রবার, ৩১ জুলাই ২০২০



---

আজ ৩১ জুলাই ২০২০, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা।

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

বয়স্ক ও সন্তানের স্বাস্থ্য সম্পর্কে আজ যথাসম্ভব খেয়াল রাখুন। পুরনো কোনো আর্থিক জটিলতার সমাধানে নিকটজনের সহায়তা পেতে পারেন। বিপরীত লিঙ্গের প্রভাব থেকে আজ মুক্ত থাকার চেষ্টা করুন। যাত্রা শুভ হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে নিজের সৃজনশীল ও জরুরি কাজগুলো সহকর্মীদের সহযোগিতায় সম্পাদন করার চেষ্টা করুন। কাছের আত্মীয়স্বজনের মাঝ থেকে কেউ আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। দূরে কোথাও না যাওয়াই ভালো।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ পূর্বের সৃজনশীল কাজের জন্য কোনো সুখবরের সম্ভাবনা রয়েছে। কারও কারও জন্য নতুন কোনো সৃষ্টিশীল লেখার সূত্রপাত হতে পারে। প্রিয়জনকে দেয়া প্রতিশ্রুতি রক্ষায় মনোযোগ দিন। আজ অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। তবে যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

অনেক দিনের পুরনো পাওনা আদায়ে প্রভাবশালীদের সহযোগিতায় সফল হবেন। ব্যবসায়িক কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার শুভ সম্ভাবনা রয়েছে। জমিজমা সংক্রান্ত মামলায় ঝামেলায় জড়িয়ে যাওয়ার লক্ষণ রয়েছে। যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে। ব্যয় বাড়বে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

অন্যের আগ্রহে উৎসাহিত হয়ে কারও উপকার করতে গেলে অবশ্যই আপনাকে আজ খুব সতর্ক থাকতে হবে। বিষয়টি বিপরীত লিঙ্গের হলে বিব্রতকর অবস্থায়ও পড়তে পারেন। প্রেম, রোমান্স ও বিয়ের আলোচনায় কৌশলী হোন। যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে। ব্যয় বাড়বে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

দিনের শুরুতেই সারা দিনের কাজের দিকগুলো নির্ধারণ করে নেয়া ভালো হবে। কর্মস্থলে কাজ সম্পাদনে যথেষ্ট কৌশলের আশ্রয় নিতে হতে পারে। যানবাহন চালনায় ও যাতায়াতের সময় সতর্কতা অবলম্বন খুবই জরুরি। যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে। ব্যয় বাড়বে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বিষয় সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধে না জড়িয়ে সমঝোতার মাধ্যমে তা নিরসনের জন্য প্রতিবেশী বয়স্ক কারও সহায়তায় সুফল পেতে পারেন। ব্যবসায় এ মুহূর্তে বাড়তি বিনিয়োগ করা থেকে বিরত থাকাই উত্তম হবে। যাত্রা শুভ। ব্যয় বাড়বে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পুরনো কোনো সমস্যা সমাধান না হওয়ায় কাজেকর্মে বাধার সৃষ্টি হতে পারে। আপনার প্রতিদ্বন্দ্বীরাও সক্রিয় থাকতে পারে। আজ আপনার ভেতর নতুন করে সৃষ্টিশীল কিছু করার বিষয়টি কাজ করবে। যানবাহন চালনায় ও যাতায়াতের সময় সতর্কতা অবলম্বন খুবই জরুরি। যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে। ব্যয় বাড়বে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পরিবহন ব্যবসায়ীদের জন্য দিনটি ইতিবাচক হতে পারে। প্রভাবশালীদের সহায়তায় মালিক শ্রমিক বিরোধ অবসানে অগ্রগতি হতে পারে। পারিবারিক কাজে অবহেলার কারণে দাম্পত্য ক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে। যানবাহন চালনায় ও যাতায়াতের সময় সতর্কতা অবলম্বন খুবই জরুরি। যাত্রা শুভ নয়। পথে ভোগান্তি হতে পারে। ব্যয় বাড়বে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়িক ও আর্থিক ক্ষেত্রে আজ শুভ যোগ রয়েছে। সাহিত্য ও সংস্কৃতি পেশাজীবীদের নিজ নিজ ক্ষেত্রে পদোন্নতি বা সম্মাননা পাওয়ার সুযোগ কাজে লাগানোর চেষ্টায় সফল হতে পারেন। প্রেম ও রোমান্স শুভ। যানবাহন চালনায় ও যাতায়াতের সময় সতর্কতা অবলম্বন খুবই জরুরি। যাত্রা শুভ নয়।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে বৈষয়িক কাজগুলো যথাসম্ভব দ্রুত সেরে নেয়ার চেষ্টা করুন। মানসিক শান্তির জন্য আজ দান খয়রাতে ও আধ্যাত্মিক কাজে মনোযোগ দিন। দূরের কোনো সুখবর পাবেন। যাত্রা শুভ। তবে ব্যয় বাড়বে

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

সারা দিনই ব্যস্ততার ভেতর দিয়ে কেটে যেতে পারে। বেকার ও খুচরা ব্যবসায়ীদের জন্য দিনটি উল্লেখযোগ্য হয়ে থাকবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার থেকে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন।

বাংলাদেশ সময়: ১৪:৪৪:৩৫   ৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ