দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন না বলিউড তারকারা

প্রথম পাতা » ছবি গ্যালারী » দীপিকা-রণবীরের বিয়েতে থাকবেন না বলিউড তারকারা
রবিবার, ১ এপ্রিল ২০১৮



---বলিউড আপাতত সরগরম সুপারস্টার জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের খবরে। গত বছর জুড়েই বলিউডের এই শীর্ষ দুই তারকার বিয়ে নিয়ে অনেক চর্চা হয়েছে। নতুন বছরে এসে সেই চর্চা যেন আরও বেড়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরই এক হতে পারে এই বড় দুই তারকার চার হাত। বিয়ের দিনক্ষণও মোটামোটি চূড়ান্ত।

মুম্বাই মিররের প্রতিবেদন বলছে, আগামী সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চার দিন ধরে হবে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের তরফ থেকে বিয়ের সব রকম পরিকল্পনা, রিসেপশনের ভেন্যু, এমনকী আমন্ত্রিত অতিথিদের তালিকাও নাকি প্রস্তুত করা হয়ে গেছে। ইতিমধ্যে বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন নায়িকা।

মুম্বাই মিররের রিপোর্ট আরও বলছে, ‘ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব এবং দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে হিন্দু মতে বিয়ের অনুষ্ঠান সারবেন লাভবার্ড জুটি দীপিকা ও রণবীর। সেই অনুষ্ঠানে নাকি বলিউডের কোনো তারকাই উপস্থিত থাকবেন না। পরে রিসেপশন অনুষ্ঠানে অন্যান্য বন্ধু ও সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন বলিউডের আলোচিত এ জুটি। তবে কোথায়, কীভাবে বিয়ে বা রিসেপশনের অনুষ্ঠান হবে তা এখনও জানা যায়নি।

কয়েক মাস আগেই ইতালিতে গোপনে বিয়ে করেছিলেন বিনোদন ও ক্রীড়া জগতের দুই মহাতরকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা। বিয়ের আগে পর্যন্ত সে সবের কোনো খবরই প্রকাশ্যে আসেনি। বিয়ের পর নিজেরাই টুইট করে খবর জানিয়েছিলেন। অনেকেই তাই মনে করছেন, দীপিকা-রণবীরও সেভাবেই বিয়ে করতে পারেন। যদিও এ বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি দুই তারকার কেউই।

শুধু বিরাট-আনুশকাই নন, বিদেশের মাটিতে বিয়ে করতে চলেছেন বলিউডের আরেক তারকা সোনম কাপুরও। আগামী ১১ মে বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে আছে অনীল কন্যার। পাত্র সোনমের বহুদিনের প্রেমিক আনন্দ আহুজা। পারিবারিক সূত্রে খবর, সোনম ও আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠান হবে সুইজারল্যান্ডের জেনেভায়।

তারকা জুটি রণবীর-দীপিকার আগেই এক হবে সোনম-আনন্দের চার হাত। তারপরও আলোচনায় থাকবেন কিন্তু রণবীর-দীপিকাই। কেননা, বিরাট-আনুশকার বিয়ের পর সুপারস্টার এই জুটির বিয়ে নিয়েই বলিউডে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে। কাজেই সাম্প্রতিক খবর যদি সত্যি হয়, তবে এ বছরের শেষ দিকেই সবকিছুর অবসান ঘটবে। আপাতত সেদিকেই তাকিয়ে দুই তারকার ভক্তরা।

বাংলাদেশ সময়: ১২:৫০:৩১   ৩৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ