সংসার ভেঙেছে ইমরান এইচ সরকারের!

প্রথম পাতা » ছবি গ্যালারী » সংসার ভেঙেছে ইমরান এইচ সরকারের!
মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮



---গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের সংসারে ভাঙন ধরার খবর পাওয়া গেছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে নাদিয়া নন্দিতা ইসলামের সঙ্গে বিয়ের এক বছর পার না হতেই এমন একটি খবর জানা গেলো। নাদিয়া নন্দিতা ইসলাম না কি গত তিন মাস ধরে ইমরানের সংসার করছেন না।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পরিবারের ঘনিষ্ঠ একজন সোমবার রাতে গণমাধ্যমকে জানিয়েছেন, প্রায় তিন মাস ধরে ইমরানের সঙ্গে সংসার করছেন নানাদিয়া। নাদিয়ার ইচ্ছেতেই পারিবারিকভাবে এই সিদ্ধান্ত হয়েছে।

সোমবার মন্ত্রিসভার বৈঠকে কোটা পদ্ধতি সংস্কারের আন্দোলন নিয়ে আলোচনার এক পর্যায়েও বিষয়টি ওঠে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মন্ত্রী বলেন, বৈঠকে আলোচনার এক পর্যায়ে শিক্ষামন্ত্রীকে বলা হয়, আপনার জামাই তো বিতর্কিত অবস্থান নিয়েছে। তখন শিক্ষামন্ত্রী বলতে বাধ্য হন যে, তার মেয়ে ইমরানের সংসার করছেন না।

এ বিষয়ে কথা বলতে ইমরানের মোবাইলে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেননি। ২০১৬ সালের ৩১ ডিসেম্বর নন্দিতার সঙ্গে বিয়ে হয় ইমরানের।

যুদ্ধাপরাধীদের শাস্তি দাবিতে গণজাগরণ মঞ্চের আন্দোলন শুরুর পর আলোচনায় উঠে আসেন অনলাইন অ্যাক্টিভিস্ট ইমরান। তিনি গণজাগরণ মঞ্চের মুখপাত্রের দায়িত্ব পালন করছেন। রংপুর মেডিকেল কলেজের সাবেক ছাত্র ইমরান ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত ছিলেন।

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে আন্দোলন নিয়ে ইমরান বিভ্রান্তি ছড়াচ্ছে অভিযোগ তুলে তাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের এক এমপি।

সোমবার সংসদ অধিবেশনে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে সাবিনা আক্তার তুহিন বলেন, কোটা সংস্কারের আন্দোলন চলাকালে এক ছাত্রের মৃত্যু নিয়ে ইমরান এইচ সরকার মিথ্যা ফেসবুক স্ট্যাটাস দিয়েছে। সরকারের বিরুদ্ধে নাটক সাজানোর চক্রান্ত চলছে। আমরাও ঘরে বসে থাকব না। প্রতিরোধে নামতে হবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, এখনো ইমরান এইচ সরকারের বিরুদ্ধে কেন মামলা করা হচ্ছে না? তাকে গ্রেফতার করা হচ্ছে না কেন? সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হবে, আর আমরা ঘরে বসে থাকব না। আর প্রতিবাদ নয়; তাদের প্রতিরোধ করব।

ইমরানের প্রতি ইঙ্গিত করে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, এক ব্যক্তির ফেসবুক পেজে আহত একজনকে নিহত বলে পোস্ট দেয়া হয়। যিনি মারা গেছেন বলে ফেসবুকে পোস্ট দেয়া হলো, ওই ব্যক্তি পরে নিজে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন যে তিনি বেঁচে আছেন। আন্দোলনের দাবি যৌক্তিক বা অযৌক্তিক হতে পারে। তবে সহিংসতা যৌক্তিক হতে পারে না।

বাংলাদেশ সময়: ১৫:২৬:০০   ৪১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ