ফরিদপুরে সাবেক স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূ নিহত

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফরিদপুরে সাবেক স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূ নিহত
মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮



---ওষুধ কিনে বাড়ি ফেরার সময় ওঁৎ পেতে থাকা সাবেক স্বামীর ছুরিকাঘাতে গুরুত্বর আহত হন রিক্তা বেগম নামে এক গৃহবধূ। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

সোমবার রাত নয়টার দিকে ফরিদপুর চরভদ্রাসন উপজেলার পরিষদ সংলগ্ন চরভদ্রাসন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের মাঠে তাকে ছুরিকাঘাত করা হয়।

গত ৮ মার্চ সদরপুর থানার বাবুরচর খালাশী ডাঙ্গী গ্রামের আলী আহমেদের পুত্র শাহ জালাল উদ্দিনের কাছে বাসা ভাড়া দেন চরভদ্রাসন বাজারের ওষুধ ব্যবসায়ী মো. ইউসুফ আলী।

বাসা মালিক ইউসুফ জানান, জালাল তাকে সদরপুর বাজারে জান্নাত সুইং নামে একটি দোকানের স্বত্বাধিকারী বলে জানায়। রিক্তা তার স্ত্রী এমন পরিচয় দেয়। ঘটনার রাতে রিক্তা তার দোকান থেকে ওষুধ নিয়ে বাড়ি ফেরার সময় তার পূর্বের স্বামী ছুরি দিয়ে আঘাত করে। রিক্তার চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে। এসময় তার পেটে বিঁধে থাকা ছুরিটি বের করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রিক্তার বর্তমান স্বামী জালালউদ্দিন বলেন, তার দোকানে পোশাক তৈরি করতে এসে পরিচয় সদরপুর উপজেলার খেজুর তলার বিশ্বাস ডাঙ্গী গ্রামের কালাম মোল্যার মেয়ে রিক্তার সাথে। সম্পর্কের এক পর্যায়ে দুজন গোপনে বিয়ে করে।

পরে চরভদ্রাসনে বাসা ভাড়া করে দিয়ে রিক্তাকে ভরনপোষন দিতে থাকে জালাল। জান্নাত নামে তার একটি পাঁচ বছরের মেয়ে রয়েছে। রিক্তা তার প্রথম স্বামীকে তালাক দিয়েছে বলে জালাল দাবি করে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত বলেন, নিহত রিক্তার প্রথম স্বামী আলমগীরের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার খরিবোনা গ্রামে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৫:৩৬:৩৬   ২৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ